পয়লা বৈশাখে এক্সপ্রেস মানির আর্থিক সচেতনতা ক্যাম্পেইন

চট্টগ্রাম:–
মঙ্গলবার বিদেশ থেকে স্বল্প খরচে নিশ্চিন্তে অর্থ স্থানান্তরকারী নির্ভরযোগ্য প্রতিষ্ঠান এক্সপ্রেস মানি বাঙালিদের জনপ্রিয় উৎসব পয়লা বৈশাখ ঘিরে চট্টগ্রামে ক্যান্টর ভ্যানে আয়োজন করে ব্যাতিক্রমি সাংস্কৃতিক অনুষ্ঠান ।

পয়লা বৈশাখ, রবিবার দিনভর চট্টগ্রামের বিভিন্ন স্থানে এতে লোকজ ধারার বাউল, মুরশিদী সঙ্গীত ও পুতুল নাচ এবং কুইজের মত বিভিন্ন আকর্ষণীয় ইভেন্টের মাধ্যমে অর্থ স্থানান্তরের বৈধ প্রক্রিয়ার সাথে রেমিটেন্স প্রেরণকারীদের আত্মীয় স্বজনদের একাত্ম করে নেয়া হয়। এতে রেমিটেন্সের সুবিধাভোগিদের মধ্যে সচেতনতা তৈরীর উদ্যোগ নেয়া হয়, যাতে করে তারা অবৈধ চ্যানেলে অনিরাপদ লেনদেন থেকে বিরত থাকেন।

নগরীর সিআরবি, জিইসি, নেভাল রোড় ও চেরাগী পাহাড় মোড়সহ চট্টগ্রামের গুরুত্বপূর্ণ এলাকায় এ সাংস্কৃতিক-ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

এক্সপ্রেস মানির বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার শামীম ইফতেখার বলেন, বাংলাদেশী লোকজনের সবচেয়ে আনন্দের একটি উৎসব হল পয়লা বৈশাখ। এটি এমন একটি উৎসব যেখানে ধর্ম, বর্ণ ও আঞ্চলিকতা ভুলে বাংলাদেশের সকল জনগণ একাতআম হয়ে যান।

তিনি বলেন, পয়লা বৈশাখ উদযাপন করার মধ্যদিয়ে বাংলাদেশি ভোক্তাদের সাথে আমাদের সম্পর্ক আরো সুদৃঢ় করতে আমরা নতুন বছরের একটি পরিকল্পনা গ্রহন করেছি। এছাড়া টাকা স্থানান্তর করার বিদ্যামান অসংগঠিত চ্যানেল প্রতিরোধে এবং ভোক্তাদের ব্যক্তিগত সম্পদের নিশ্চয়তা বিধানে উদ্যোগ গ্রহন করেছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply