মুরাদনগরে বৈশাখী মেলায় দুই পক্ষের সংঘর্ষ : আহত ১২ আটক ২

মুরাদনগর (কুমিল্লা) থেকেঃ–
কুমিল্লার মুরাদনগর উপজেলার সিদ্বেশ্বরী ও ছালিয়াকান্দির বটতলায় বৈশাখী মেলায় মেয়েদের উত্যক্ত ও জুয়া খেলাকে কেন্দ্র করে গত সোমবার দুপুরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছে। তাদের মধ্যে গুরতর আহত সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে শরমাকান্দা গ্রামের জুয়ারী রবিউল হাসান (২৮) ও আলমগীর হোসেনকে (৩২) মুরাদনগর থানার একদল পুলিশ গ্রেপ্তার করেছে।
জানাগেছে,সিদ্বেশ্বরী ও ছালিয়াকান্দি বটতলায় দিনব্যাপী বৈশাখী মেলায় গত সোমবার সন্ধ্যায় একদল উচ্ছৃঙ্খল মাদকাসক্ত জুয়ারী যুবক মেলায় আসা মেয়েদের উত্যক্ত করে।এ কাজে বাধা দেওয়ায় তারা হামলা চালায়। এসময় এলোপাতাড়ি ইট-পাটকেল নিক্ষেপ ও লোহার রডের আঘাতে হুমায়ন মিয়া (২৭),আবুল হাছান (২০) ও শফিকুল ইসলাম (৩২) গুরতর আহত হন।স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনাকে কেন্দ করে মেলার বাইরে ওই দিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েকদফা সংঘর্ষ হয়। এতে আরও নয়জন আহত হয়। এসময় একটি বাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটে।
মেলার আয়োজক কমিটির সদস্য সচিব ও ইউপি সদস্য আবদুর রশিদ বলেন,কিছু খারাপ ছেলে মেয়েদের উত্যক্ত করলে স্বেচ্ছাসেবকরা বাধা দেয়।আর এ নিয়েই সংঘর্ষ বাধে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ চলছিলো।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply