মুরাদনগরে বৈশাখী মেলায় দুই পক্ষের সংঘর্ষ : আহত ১২ আটক ২

মুরাদনগর (কুমিল্লা) থেকেঃ–
কুমিল্লার মুরাদনগর উপজেলার সিদ্বেশ্বরী ও ছালিয়াকান্দির বটতলায় বৈশাখী মেলায় মেয়েদের উত্যক্ত ও জুয়া খেলাকে কেন্দ্র করে গত সোমবার দুপুরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছে। তাদের মধ্যে গুরতর আহত সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে শরমাকান্দা গ্রামের জুয়ারী রবিউল হাসান (২৮) ও আলমগীর হোসেনকে (৩২) মুরাদনগর থানার একদল পুলিশ গ্রেপ্তার করেছে।
জানাগেছে,সিদ্বেশ্বরী ও ছালিয়াকান্দি বটতলায় দিনব্যাপী বৈশাখী মেলায় গত সোমবার সন্ধ্যায় একদল উচ্ছৃঙ্খল মাদকাসক্ত জুয়ারী যুবক মেলায় আসা মেয়েদের উত্যক্ত করে।এ কাজে বাধা দেওয়ায় তারা হামলা চালায়। এসময় এলোপাতাড়ি ইট-পাটকেল নিক্ষেপ ও লোহার রডের আঘাতে হুমায়ন মিয়া (২৭),আবুল হাছান (২০) ও শফিকুল ইসলাম (৩২) গুরতর আহত হন।স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনাকে কেন্দ করে মেলার বাইরে ওই দিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েকদফা সংঘর্ষ হয়। এতে আরও নয়জন আহত হয়। এসময় একটি বাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটে।
মেলার আয়োজক কমিটির সদস্য সচিব ও ইউপি সদস্য আবদুর রশিদ বলেন,কিছু খারাপ ছেলে মেয়েদের উত্যক্ত করলে স্বেচ্ছাসেবকরা বাধা দেয়।আর এ নিয়েই সংঘর্ষ বাধে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ চলছিলো।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply