নর্দান ইউনিভার্সিটিতে নানা আয়োজনে বাংলা নববর্ষ ১৪২০ উদ্যাপিত

রাজশাহী:–
নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ রাজশাহী ক্যাম্পাসের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস প্রাঙ্গণে বাংলা নববর্ষ ১৪২০ উদ্যাপন করা হয় গত ১৩ এপ্রিল ২০১৩।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনইউবি রাজশাহী ক্যাম্পাসের একাডেমিক কোঅর্ডিনেটর ও ইনচার্জ প্রফেসর মো: ইব্রাহিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের উপদেষ্টা প্রফেসর এম জহুরুল ইসলাম, আইন বিভাগের সহকারী অধ্যাপক মো: শহীদুল ইসলাম, ব্যবসায় প্রসাশন বিভাগের সহকারী অধ্যাপক মো: তাহিদুর রহমান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো: হামিদুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি রেজিস্ট্রার ও প্রশাসনিক সমন্বয়কারী মোঃ আশরাফুল ইসলাম।
কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ২০১৩ এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এবং নর্দান প্রিমিয়ার লিগ ২০১৩ এর উদ্বোধন করা হয়।এরপর শাহ্ মুখদম কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. হাসান ফরিদের প্রকাশনায় লেখক ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো: হামিদুর রহমান (ছদ্মনাম প্রত্যয় হামিদ)’র ‘আলোময় অথৈ আঁধার’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
সন্ধ্যায় বাংলা নববর্ষ ১৪২০ উদযাপন উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এতে নর্দান বিশ্ববিদ্যালয় রাজশাহী ক্যাম্পাসের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে গান, আবৃতি, নৃত্য ও কৌতুক পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেন। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply