সাত মিনিটের যাদুতে আর্সেনালের জয়

ঢাকা:–
শনিবার আর্সেনাল-নরউইচ সিটির লড়াইয়ে ৩-১ ব্যবধানের স্কোরলাইন ম্যাচের প্রকৃত চিত্র জানান দেয় না। ৯০ মিনিটের খণ্ড প্রলয়ে ৮৩ মিনিট কোনঠাসা ছিল আর্সেনাল। আপন দূর্গে গোলন্দাজরা যেন গোলার বারূদ হারিয়ে ফেলেছিল! কিন্তু শেষ সাত মিনিটের যাদুতে ভাগ্য ফিরিয়েছে আর্সেন ওয়েঙ্গারের প্রশিক্ষণাধীন দল। এই সময়ে প্রতিপক্ষের জালে তিনবার বল পাঠিয়েছে গানাররা। ফলশ্রুতিতে বিরতির প্রথম প্রহরে গোল হজম করার পরেও ৩-১ গোলের বড় জয় পায় আর্সেনাল।

খেলা শুরুর ঘণ্টাধ্বণি বাজতেই সফরকারী নরউইচকে আনন্দে ভাসায় ইংলিশ ডিফেন্ডার মাইকেল টার্নার। বিরতির ১১ মিনিটে রবার্ট সংগ্রাচের ফ্রি-কিকে মাথা ছুঁইয়ে লক্ষ্যভেদ করেন তিনি। কিন্তু গোলের বোঝাঁ নিয়েও কিছুতেই খেলায় ফিরতে পারছিল না স্বাগতিকরা। নরউইচের জমাট রক্ষণে সব আক্রমন প্রত্যাখ্যাত হচ্ছিল। তবে এক পেনাল্টি ভাগ্য ফেরায় টমাস ভারমালিনের দলের। ৮৫ মিনিটে স্পট কিক থেকে গোল করেন মাইকেল আরটেটা। তিন মিনিটের ব্যবধানেই ফরাসি ফরোয়ার্ড জেরর্দের গোলে লিড পায় গানাররা। আর খেলার অন্তিম মুহূর্তে সফরকারী দলের কফিনে শেষ পেরেক ঠুকেন জার্মান মিডফিল্ডার লুকাস পোডলস্কি। আর্সেনাল জয় পায় ৩-১ ব্যবধানে।

Check Also

কুমিল্লার বিপক্ষে ১৫৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক :– বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে রাজশাহী কিংসকে ১৫৩ রানের টার্গেট দিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ...

Leave a Reply