সিপিএলে চতুর্থ বিদেশী হাফিজ

ঢাকা :–
রিকি পন্টিং ও অ্যাডাম গিলক্রিস্ট সবার আগে নাম তুলেছিলেন। আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)-এ চতুর্থ বিদেশি ক্রিকেটার হিসেবে নাম লিপিবদ্ধ করেছেন পাকিস্তানের টোয়েন্টি২০ অধিনায়ক মোহাম্মদ হাফিজ। তার আগেই অবশ্য নাম তালিকাভুক্ত করেছেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক রস টেলর। ২৯ জুলাই থেকে ক্যারিবিয়ান লিগ শুরু হয়ে চলবে ২৬ আগস্ট পর্যন্ত। প্রতিযোগিতায় ক্যারিবিয়ান ৬টি দেশ অংশ নেবে।

পাকিস্তানের হয়ে এ পর্যন্ত ৪৩টি টোয়েন্টি২০ ম্যাচ খেলেছেন হাফিজ। তিনি বর্তমানে আইসিসির টোয়েন্টি২০ র‌্যাঙ্কিংয়ে অলরাউন্ডার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন। তার আগে রয়েছেন অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন। তিনি পাকিস্তানকে ১৪টি টোয়েন্টি২০ ম্যাচে নেতৃত্ব দিয়েছেন। ইতোমধ্যে টোয়েন্টি২০ ক্রিকেটে প্রথম পাকিস্তানি ব্যাটসম্যান হিসেবে ১০০০ রানের মাইলফলক অতিক্রম করেছেন হাফিজ।

সিপিএলে খেলা প্রসঙ্গে হাফিজ বলেছেন, ‘২০১০ সালের টোয়েন্টি২০ বিশ্বকাপ দিয়ে ক্যারিবিয়ান অঞ্চলে আমি টোয়েন্টি২০ ক্রিকেট খেলেছি। আবারো ওখানে খেলার জন্য আমি মুখিয়ে আছি, কারণ ওয়েস্ট ইন্ডিজের মানুষ ক্রিকেট ভালোবাসে। আমি নিশ্চিত ভক্তরা তাদের স্ব স্ব দলগুলোর ভালোভাবেই সমর্থন দেবে। আমি আশা করবো পাকিস্তানসহ সারা বিশ্বের ক্রিকেটাররাই সিপিএলের প্রথম মৌসুমে আমাকে অনুসরণ করবেন। ক্রিকইনফো।

Check Also

কুমিল্লার বিপক্ষে ১৫৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক :– বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে রাজশাহী কিংসকে ১৫৩ রানের টার্গেট দিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ...

Leave a Reply