দৈনিক সংগ্রাম সম্পাদকের বিরুদ্ধে মামলা

ঢাকা :–
দৈনিক সংগ্রাম’র ছাপাখানায় বেআইনিভাবে আমার দেশ ছাপানোর অভিযোগে পত্রিকাটির সম্পাদক আবুল আসাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রোববার সকালে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (প্রকাশনা) নাসরীন সুলতানা মামলাটি করেন।

রমনা মডেল থানার এএসআই মোশারফ হোসেন জানান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (প্রকাশনা) নাসরীন সুলতানা সংগ্রামের ছাপাখানায় বেআইনিভাবে আমার দেশ মুদ্রণ এবং আমার দেশ প্রকাশ, প্রদর্শন ও বিক্রয় করার অপরাধে এ মামলা করেন। মামলায় ১৯ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে, একই অভিযোগে মামলায় আসামি করা হয়েছে আমার দেশ পাবলিকেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদা বেগমকেও।

দৈনিক সংগ্রাম’র উৎপাদন ব্যবস্থাপক খায়রুল ইসলাম জানান, আমার দেশ কর্তৃপক্ষ ঢাকা জেলা ম্যাজিস্টেটের কাছ থেকে তাদের প্রেসে ছাপানোর অনুমোদন নিয়েছে বলে জানায়। সেজন্যই তারা তাদের প্রেসে পত্রিকাটি ছাপাচ্ছিলেন।

শনিবার রাত পৌনে ১১টার দিকে মগবাজারে দৈনিক সংগ্রামের আল ফালাহ প্রিন্টিং প্রেসে অভিযান চালিয়ে আমার দেশ’র ৬ হাজার কপি পত্রিকা জব্দ করে পুলিশ। আটক করা হয় ছাপা সংশ্লিষ্ট ১৯ জন কর্মীকে।

এর আগে বৃহস্পতিবার আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে গ্রেফতার করে গোয়েন্দারা। পরে ওইদিন রাতে অভিযান চালিয়ে তেজগাঁওয়ে পত্রিকাটির ছাপাখানা সিলগালা করে দেয় পুলিশ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply