দাউদকান্দিতে জুয়ার আসরে সংঘর্ষে আহত ১২

শামীমা সুলতানা,দাউদকান্দি:–
কুমিল্লার দাউদকান্দি উপজেলার জিংলাতলীর কল্যাণপুর গ্রামে ইসলাম ফকির ওরফে ল্যাংটা ফকিরের বার্ষিক ওরশ মাহফিলে জুয়ার আসরকে কেন্দ্র করে দুই জুয়ারী গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষে ১২ জন আহত হয়। ঘটনাস্থল থেকে দাউদকান্দি মডেল থানা পুলিশ চাকুসহ একজনকে আটক করে।
জানা যায়, প্রতি বছরের মত এবারও বার্ষিক এ ওরশ মাহফিল গত শুক্রবার রাতে শুরু হলে এলাকাসহ দুরদুরাস্ত থেকে আসা জুয়ারীরা নিজেদের অধিপত্যকে বিস্তার করতে গিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
এক পর্যপয়ে স্থানীয়রা বহিরাগতদের ধাওয়া করলে উভয়ের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ বাঁধে। এতে উপজেলার পেন্নাই গ্রামের সুমন (২২), কাউসার (২৪), সোহাগ (২২) ও মাসুম (২২)সহ ১২জন আহত হয়। পেন্নাই গ্রামের গুরতর আহত ৪জনকে হাসপাতালে ভর্তি করা হয়।
এ সময় গৌরীপুর ফাঁড়ি সহকারী উপ-পরিদর্শক সাইদুল ইসলাম চাকুসহ মাওড়াবাড়ি গ্রামের মোস্তাকের পুত্র আরিফ(২০)কে আটক করে। উল্লেখ্য যে, দাউদকান্দির বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবত একটি মহল জুয়া, মাদকসহ বিভিন্ন অপকর্মকের সঙ্গে জড়িত থেকে ফায়দা লুটাচ্ছে। তাদের এসব অনৈতিক কর্মকা-ের ফলে তরুণরাও এখন এ পঙ্কিলতায় জড়িয়ে পড়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply