ধর্মের নামে কোন করা যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

চাঁদপুর:–
‘আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানসহ সকল গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তি না দিলে দেশ অচল করে দেয়া হবে’ হেফাজত ইসলামের এমন হুমকি প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, হেফাজতের ব্যানারে বিশৃংখলা সৃষ্টিকারীদের অচল করে দিতে সরকার সর্বাত্বক শক্তি নিয়োগ করবে। ফটিকছড়িতে সহিংসতার মূলহোতা মাও: নুরীসহ এ পর্যন্ত ৪২জনকে গ্রেফতার করেছে আইন শৃংখলা বাহিনী। অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাদের প্রত্যেককে গ্রেফতার করে দেশের প্রচলিত আইনে বিচার করা হবে।

তিনি বলেন, ধর্মের নামে এই দেশে কোন মানুষকে প্রবঞ্চনা করা যাবে না। মুক্তিযোদ্ধাদের প্রসঙ্গে তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের কল্যাণে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকার সুযোগ সুবিধাসহ সকল কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে। আওয়ামীলীগ ক্ষমতায় এলেই মুক্তিযোদ্ধাদের ভাগ্যোন্নয়ন হয়। এসময় তিনি কচুয়া মুক্তিযোদ্ধা মার্কেট স্থাপনের জন্য ব্যক্তিগতভাবে ৫লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন। তিনি শনিবার দুপুরে কচুয়া পৌর বাজারে মুক্তিযোদ্ধা মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মবিনের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তোষ চন্দ্র সেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মো: আইয়ুব আলী পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমন ও উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাড. হেলাল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার জাবের মিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কাদলা ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ পাঠান, পৌর আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম খোকন,উপজেলা যুবলীগের সদস্য কাজী এনামুল হক শামীম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সৈয়দ রবিউল ইসলাম রাসেলসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও উপজেলা মুক্তিযোদ্ধাবৃন্দ। এসময় মন্ত্রী একই দিনে উপজেলা পরিষদ মিলনায়তনে ২০টি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার প্রদান অনুষ্ঠানে যোগদান করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply