প্রধানমন্ত্রী শেখ হাসিনার কুমিল্লা আগমন উপলক্ষে প্রস্তুতি সভা

কুমিল্লা প্রতিনিধি:–
আগামী ২০ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কুমিল্লা আগমনকে কেন্দ্র করে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের এক প্রস্তুতি সভা আজ শনিবার দুপুরে কুমিল্লা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা স্বেচ্ছা সেবকলীগের আহবায়ক সাবেক ভিপি আবদুল হাই বাবলুর সভাপতিত্বে সভায় কুমিল্লা টাউনহল মাঠে অনুষ্ঠিত এই বিশাল জনসভাকে সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন,মোস্তফা ইকবাল,প্রদ্বিপ কুমার দত্ত, কবীর ইকবাল খান ছোটন, সাদেকুর রহমান রানা,ডাঃ জসিম, আবুল কাশেম,সাইফুদ্দিন পাপ্পু,ইফতেখার বাবু।

অপরদিকে আমাদের মুরাদনগর প্রতিনিধি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে শনিবার বিকেলে উপজেলার কোম্পানীগঞ্জে আ’লীগের সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, মুরাদনগর উপজেলার শ্রীকাইল (মুকলিশপুর) গ্যাস ফিল্ডের গ্যাস কুপ খনন এবং ১.৫ কিলোমিটার আন্ত:সংযোগ পাইপলাইনের মাধ্যমে জাতীয় গ্রীডে গ্যাস সঞ্চালন কার্যক্রমের উদ্বোধন করবেন। পরে তিনি গ্যাস কোম্পানীর কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষে সেখানে তিনি একটি জনসভায় ভাষন দেবেন। প্রধানমন্ত্রীর সকল কর্মসুচী সফল করার জন্য উপজেলা আ’লীগ গতকাল এ প্রস্তুতি সভা করে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুন আল রশিদ , অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, মাসুকুল ইসলাম মাসুক, ভিপি জাকির, স্বপন কুমার সাহা, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সফিকুর রহমান ছবি,শরিফ চেয়ারম্যান, নজরুল ইসলাম, কাইয়ুম ভুইয়া, কালাম চেয়ারম্যান,হেলাল উদ্দিন মজনু, শেখ মনির প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply