আসছে অতল জলের গান

ঢাকা :–
অনেকটা পথ পাড়ি দিয়ে এসে বর্তমানে জলের গানের জনপ্রিয়তা অনেক। সেই ২০০৬ সাল থেকে গান গেয়ে আসছে এ গানের দলটি। তাদের ঝুলিতে গানের সংখ্যা অনেক হলেও বাজারে ছিলো না তাদের কোনো গানের অ্যালবাম।

কিন্তু অনেক পরে হলেও বাজারে আসছে তাদের প্রথম অ্যালবাম। অ্যালবামের নাম ‘অতল জলের গান’।

জলের গানের প্রধান রাহুল আনন্দ বলেন, ‘অনেক দিন তো নিজেদের কাছে রাখলাম গানগুলো। শুক্রবার থেকে সবার জন্য উন্মুক্ত করে দিচ্ছি গানগুলো। রাহুল আরো বলেন, মাছরাঙা টিভিতে শুক্রবার দুপুরে ‘ইচ্ছে গানের দুপুর’ অনুষ্ঠানে গান করবে জলের গান। এই অনুষ্ঠানেই অ্যালবামটির প্রকাশনাও হয়ে যাবে’। আর তাই তারা আমন্ত্রণ জানিয়েছে আইয়ুব বাচ্চুকে। শুক্রবার রাতে অ্যালবামটির রেডিও মুক্তি হবে এবিসি রেডিওতে। রাত ৯টা থেকে এবিসি রেডিওতে গান করবে জলের গান।

অতল জলের গান অ্যালবামে থাকছে জলের গানের খুব জনপ্রিয় হওয়া গান—বকুল ফুল, এমন যদি হতো, পাতার গান, ঝরাপাতার গান, রঙের গান, দূরে থাকা মেঘ, আয়না (সঙ্গে কণ্ঠ দিয়েছেন আনুশেহ্ আনাদিল), কাগজের নৌকা, উড়ছি কেন, বাউলা বাতাস ১ ও বৃষ্টির গান। অতল জলের গান সিডি আকারে শুক্রবার থেকে পাওয়া যাবে দেশাল ও যাত্রার বিক্রয়কেন্দ্রে। গানগুলো যে কেউ শুনতে পাবেন www.jolergaan.com ও www.melabel.net ওয়েবসাইট থেকে।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply