ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের মহাসমাবেশ

ব্রাহ্মণবাড়িয়া :–
পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী শুক্রবার বিকেলে ঢাকার বাইরে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের প্রথম মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকেল ৫টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর মুক্তমঞ্চে মহাসমাবেশের মূল পর্ব শুরু হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের আহ্বায়ক মাওলানা নূর হুসাইন কাসেমী।

ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা মনিরুজ্জামান সিরাজির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের সদস্য সচিব মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা আবুল হাসনাত আমিনী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আগামী ৫ মে এর মধ্যে হেফাজতের ১৩ দফা দাবি বাস্তবায়ন না করা হলে, অবরোধের মধ্য দিয়ে ঢাকাকে সারাদেশ থেকে বিচ্ছিন্ন করে দাবি আদায়ে সরকারকে বাধ্য করা হবে।

মহাসমাবেশকে কেন্দ্র করে সকাল ১০টা থেকে ঢাকা-চট্টগ্রাম-সিলেটসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার আশপাশের জেলা থেকে হেফাজতে ইসলামের বিভিন্ন পর্যায়ের নেতারা সমাবেশ স্থলে আসতে থাকেন।

মহাসমাবেশের কারণে বিকেলে সমাবেশস্থলের আশপাশের রাস্তা বন্ধ হয়ে যায়।

সমাবেশস্থলের নিরাপত্তা রক্ষা এবং অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় পুলিশের পাশাপাশি শহরের বিভিন্ন পয়েন্টে আর্মড পুলিশ মোতায়েন করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply