চান্দিনায় হরতালে পিকেটিং, ১৫টি গাড়ী ভাংচুর, ৬ শিবির কর্মী আটক

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা:–
দেশব্যাপী শিবিরের হরতাল চলাকালে বৃহস্পতিবার (১১ এপ্রিল) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার কাঠেরপুল, মাধাইয়া বাসস্ট্যান্ড ও তীরচর এলাকায় পিকেটিং এর সময় ৬ শিবির কর্মীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। বৃহস্পতিবার ভোরে শিবির কর্মী ও পিকেটাররা ওইসব এলাকায় অবস্থান নিয়ে ১৫টি যানবাহন ভাংচুর করেছে। আটককৃতরা হলো- দেবিদ্বারের বাগমারা গ্রামের মাহবুব মাষ্টার এর ছেলে মো. সাইফুল ইসলাম (১৮), গোলাম মোস্তফার ছেলে মো. সাকিব (১৮), হাবিব উল্লাহর ছেলে মো. মহিবুল হাসান (১৮), মজিবুর রহমান এর ছেলে মো. কাউছার (১৮), কচুয়া উপজেলার হাতিরবন্দ গ্রামের মো. ছফিউল্লা (২৫), মুরাদনগর উপজেলার মো. খলিলুর রহমান এর ছেলে মো. লুৎফর রহমান (২০)।
পুলিশ সূত্রে জানাগেছে, ভোর সাড়ে ৫টায় চান্দিনার কাঠেরপুল এলাকায় পিকেটাররা ৬-৭টি সিএনজি অটোরিক্সা ও ট্রাক ভাংচুর করে। এসময় স্থানীয়রা ৪ শিবির কর্মীকে আটক করে পুলিশে সোপর্দ করে। অপরদিকে তীরচর ও মাধাইয়া এলকা থেকে পিকেটিং এর অভিযোগে আরও ৪ জনকে আটক করেছে পুলিশ। এছাড়া উপজেলার মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের সামনে ভাংচুর ও টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে শিবির কর্মীরা। পরে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply