কুমিল্লায় প্রধানমন্ত্রীর জনসভারস্থল পরিদর্শনে এসএসএফ ও গোয়েন্দারা

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধি:–
কুমিল্লার মুরাদনগরে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে উপজেলা ও জেলা আ’লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। বৃহসপতিবার বিকেলে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত এসএসএফ সদস্যরা ঢাকা থেকে হেলিকপ্টার যোগে এসে জনসভাস্থল পরিদর্শন করেন।
এসময় এসএসএফ সদস্যদের সাথে ছিলেন কুমিল্লার জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কায়ছারুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির হোসেন,উপজেলা চেয়ারম্যান হারুন আল রশিদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা আ,ক,ম গিয়াস উদ্দিন, কামাল উদ্দিন চেয়ারম্যান, হাকিম সওদাগর, মাসুকুল ইসলাম মাসুক, ভিপি জাকির, যুবলীগ নেতা শেখ মনির সহ গোয়েন্দা সংস্থার কর্মকর্তাগন।
জেলা প্রশাসন ও আ’লীগের দলীয় সুত্রে জানা যায় , আগামী ২০ এপ্রিল উপজেলার মকলিশপুরে দেশীয় কোম্পানী বাপেক্সের অনুসন্ধানে আবিস্কৃত একটি গ্যাস ক্ষেত্রের গ্যাস কুপ খনন এবং ১.৫ কিলোমিটার আন্ত:সংযোগ পাইপলাইনের মাধ্যমে গ্যাস সঞ্চালন কার্যক্রমের উদ্বোধন করবেন। পরে তিনি গ্যাস কোম্পানীর কর্মকর্তা ও স্থানীয় আ’লীগ দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সহ একটি জনসভায় ভাষন দেবেন। এ উপলক্ষে উপজেলা আ’লীগের নেতাকর্মীরা নানান প্রস্তুতি গ্রহন করেছেন। পাশাপাশি থানা পুলিশ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী সহ গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা এলাকাটিতে এখন থেকেই তৎপর রযেছেন। উপজেলার বেহাল সড়ক গুলোর সাময়ীক মেরামতের কাজ শুরু করেছেন সংশ্লিষ্ঠ দফতর গুলো।
এ ব্যাপারে জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার বলেন , প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র আমাদের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর এ সফরে মুরাদনগরের উন্নয়ন সহ প্রাপ্তি ও প্রত্যাশা পুরন হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply