আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে সিংড়া প্রেসক্লাব ও আমার দেশ পাঠক মেলার মানববন্ধন

সিংড়া (নাটোর) প্রতিনিধি:–
আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তি ও সকল ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে সিংড়া প্রেসক্লাব ও আমার দেশ পাঠক মেলার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসষ্ট্যান্ডে সিংড়া প্রেস ক্লাবের সভাপতি এসএম ইসাহক আহমেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক আমার দেশ প্রতিনিধি সাইফুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, সিংড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও সিনিয়র সাংবাদিক অধ্যাপক আখতারুজ্জামান ও আনোয়ার হোসেন আলীরাজ, প্রফেসর রহিদুল ইসলাম, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান লিটন, , সিংড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, দপ্তর সম্পাদক ও দৈনিক দিনকাল প্রতিনিধি আবু সাইদ পলাশ, সাংবাদিক নূর-ই আসাফুদ্দৌলা আপেল, শামসুজ্জোহা সুমন, কুরবান আলী প্রমূখ। মানববন্ধনে শিক্ষক, রাজনীতিবিদ এবং পাঠক মেলার সদস্যরা অংশ গ্রহণ করে। বক্তারা অবিলম্বে গণমাধ্যমের ওপর সরকারের ফ্যাসিবাদী আচরণ বন্ধ ও আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তি সহ সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply