বিএনপি নেতা সালাহউদ্দিন রিমান্ডে অসুস্থ : হাসপাতালে ভর্তি

ঢাকা :–
বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমেদ পুলিশ রিমান্ডে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়লে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পিজি) ভর্তি করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় সূত্রে জানা গেছে, বুধবার রাত ৯টার দিকে হার্টে সমস্যা দেখা দিলে গোয়েন্দা কার্যালয় থেকে তাকে পিজি হাসপাতালের কার্ডিওলোজি বিভাগে ভর্তি করা হয়েছে।

মহানগর পুলিশের উপ-কমিশনার মাসুদুর রহমান জানান, রিমান্ডে থাকা অবস্থায় বুকে ব্যথা অনুভব করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে।

সালাহউদ্দিন আহমেদকে সোমবার রাত পৌনে ১০টায় গুলশান থেকে গোয়েন্দা পুলিশ গ্রেফতার করে। মঙ্গলবার পল্টন থানার গাড়ি পোড়ানোর একটি মামলায় সালাহউদ্দিনকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে ১০ দিনের রিমাণ্ড চাওয়া হয়। আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিন দিনের রিমান্ডের বুধবার ছিল প্রথম দিন।

সালাহউদ্দিন আহমেদ ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত চারদলীয় জোট সরকারের সময় যোগাযোগ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। তার স্ত্রী হাসিনা আহমেদ কক্সবাজা-১ (চকোরিয়া) আসনের নির্বাচিত সংসদ সদস্য।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply