দাউদকান্দিতে নসিমন নিষিদ্ধ ও ঘাতক চালককে গ্রেফতারের দাবীতে শিক্ষার্থীদের মানব বন্ধন

শামীমা সুলতানা:–
গত সোমবার বিকেলে ঢাকা-হোমনা সড়কে তিতাসের দড়িকান্দিতে দাউদকান্দির গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত এবং ৩ শিক্ষার্থীসহ ৪ জন আহত হওয়ার প্রতিবাদে গত মঙ্গলবার নসিমন নিষিদ্ধ ও চালককে গ্রেফতারের দাবীতে শিক্ষার্থীরা মানবন্ধন ও শোক দিবস পালন করে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
উল্লেখ্য গত সোমবার স্কুল ছুটি হওয়ার পর অষ্টম শ্রেণীর ছাত্রী রহিমা আক্তার (১৩), তানজিরা আহমেদ (১৩), শামীমারা (১৩), নবম শ্রেণীর মায়া আক্তার (১৪) ও ৬ষ্ট শ্রেণীর ছাত্র পারভেজ আহমেদ (১২) অটোরিক্সা সিএনজি যোগে গৌরীপুর বাজার থেকে গ্রামের বাড়ি তিতাস উপজেলায় যাচ্ছিল। বাড়ি যাওয়ার পথে ঢাকা-হোমনা সড়কে তিতাস উপজেলার দড়িকান্দির নিকট অটোরিক্সা সিএনজি সাথে নসিমনের সংঘর্ষ ঘটে। এতে বিদ্যালয়ের ৫ শিক্ষার্থী গুরুতর আহত হয়। আহতদেরকে তাৎক্ষণিক দাউদকান্দি থানা স্বাস্থ্য কমপ্লেক্সে (গৌরীপুর) ভর্তি করা হয়। এর মধ্যে রহিমা আক্তার ও শামীমারা চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়। এদিকে ছাত্র/ছাত্রীরা দাউদকান্দি ও তিতাস উপজেলার অবৈধ নসিমন, করিমন ও ভটভটি চলাচল নিষিদ্ধ এবং ঘাতক নসিমন চালককে গ্রেফতারের দাবী জানিয়ে মানববন্ধন করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply