ব্রা‏হ্মণপাড়ায় ৫ মাতালের কারাদণ্ড

মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়াঃ–
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের মল্লিকার দীঘি নামক স্থান থেকে মনপান করে মাতলামি করার সময় ৮ এপ্রিল বিকেলে অভিযান চালিয়ে ৫ মদ্যপকে আটক করে থানা পুলিশ।
সূত্রে জানা যায় ব্রা‏হ্মণপাড়া থানার এস.আই ইয়হিয়া খান সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে দেবিদ্বার উপজেলার সুলতানপুর গ্রামের মান্নানের ছেলে আসিক (২৮) একই গ্রামের জজু মিয়ার ছেলে জমির হোসেন (৩৫) কুমিল্লা কোতয়ালী থানার বর্জ্রপুর চক বাজার গ্রামের আমীর আলীর ছেলে হোসেন মিয়া (২৫) একই গ্রামের শফিক মিয়ার ছেলে রিমন (২৪) একই গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে সোহেল রানা (২১)কে শশীদল ইউনিয়নের মল্লিকার দীঘি এলাকা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে তাদেরকে ব্রা‏হ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারী পরীক্ষার পর মদ পানের বিষয়টি নিশ্চিত হওয়ায় ৯ এপ্রিল ভ্রাম্যমান আদালতে উপস্থিত করলে তাদের প্রত্যেককে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন আদালতের বিচারক ব্রা‏হ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান। ব্রা‏হ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়–য়া এ’প্রতিনিধিকে বলেন, পার্শ্ববর্তী বিভিন্ন থানা হতে যুবক বয়সী মদ পানকারীদের বিরুদ্ধে উক্ত অপরাধ রোধ কল্পে আরও ব্যাপক হারে অভিযান পরিচালনা হবে। ভবিষ্যতে একই অপরাধ পুনরাবৃত্তি হলে আরও কঠো শাস্তি নিশ্চিত করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply