দাউদকান্দিতে শিক্ষকের অনৈতিক কর্মকান্ডের অভিযোগে শিক্ষার্থীদের জুতা মিছিল ও স্মারকলিপি প্রদান

শামীমা সুলতানাঃ–

কুমিল্লার দাউদকান্দি উপজেলা সদরের বেগম আমেনা সুতলান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহাউদ্দিন আহমেদকে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে জুতা পেটা ও শারীরিক ভাবে লাঞ্ছিত করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে ওই স্কুলের সহস্রাধীক ছাত্রী তার অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ ও তাকে অপসারণের দাবীতে জুতা মিছিল এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ঘেরাও করেন। পরে ওই স্কুলের ৫০ জন ছাত্রী উপজেলা নির্বাহী কর্মকর্তা রবাবরে স্মারক লিপি প্রদান করেন।
জানা যায়, স্কুলের দপ্তরি হারুন অর রশিদের সুন্দরী বিধবা মেয়ে লিপি আক্তার (৩৫) কে বেশ কিছুদিন ধরে প্রধান শিক্ষক বাহাউদ্দিন আহমেদ কু-প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে পিতা হারুনের অনউপস্থিতে জোড় করে লিপির সঙ্গে অনৈতিক কর্মকা- করার চেষ্টা করায় আজ মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের বিষয়টি অবহিত করে লিপি আক্তার।
স্কুলের প্রধান শিক্ষক বাহাউদ্দিন আহমেদের সাথে কথা হলে তিনি এব্যাপারে কোন মন্তব্য করতে রাজী হননি। স্মারকলিপি প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার জাকির হোসেন বলেন, ‘অভিযুক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে’। এই ঘটনায় স্কুল এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply