সরাইল বিএনপি নেতা আনিছুল সভাপতি নির্বাচিত

আরিফুল ইসলাম সুমন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:–
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় তৃতীয়বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন আনিছুল ইসলাম ঠাকুর। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র উপদেষ্টা ও সরাইল উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক।
জানা যায়, উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতির নির্বাচনে গত ৭ এপ্রিল সভাপতি পদে আনিছুল ইসলাম ঠাকুর মনোনয়ন পত্র জমা দেন। এ পদে আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধীতায় তিনি সভাপতি নির্বাচিত হন।
উপজেলা বি.আর.ডি.বি দফতর সূত্রে জানা গেছে, বিগত ২০০৬ এবং ২০০৯ সালে অনুষ্ঠিত নির্বাচনেও আনিছুল ইসলাম ঠাকুর সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন। তৃতীয়বারের মত ২০১৩ সালের নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় তিনি তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন। এরআগে ১৯৮৪ থেকে ৯৪ সাল পর্যন্ত তিনি এ সমিতির সভাপতির দায়িত্বপালন করেন।
উল্লেখ্য, আনিছুল ইসলাম ঠাকুর শ্রেষ্ঠ সমবায়ী হিসেবে ২০০২ সালে জাতীয় স্বর্ণপদক লাভ করেন। এরআগে তিনি ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ সমবায়ী হিসেবে ১৯৮৭ ও ১৯৯১ সালে দুইদফা রোপ্যপদক লাভ করেন।
বিএনপির প্রবীণ নেতা আনিছুল ইসলাম ঠাকুর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে সমবায় নেতৃবৃন্দসহ সদস্যদের সহযোগিতা কামনা করেছেন। তিনি সকলের কাছে দোয়াপ্রার্থী।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply