দেবিদ্বারে প্রতিবন্ধী যুবকের রহস্যজনক মৃত্যু এলাকায় তোলপাড়

দেবিদ্বার(কুমিল্লা)প্রতিনিধিঃ–
সোমবর গভির রাতে দেবিদ্বার পৌর এলাকার ভূষণা গ্রামের আলী আহাম্মদ সরকারের প্রতিবন্ধী পুত্র সায়েদুল ইসলাম সরকার (২৪)’র রহস্যজনক মৃত্যু হয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে ভাইদের সাথে মারধরের ঘটনায় তার মৃত্যু হয়েছে নাকি স্বাভাবিক মৃত্যু এ নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। ওই ঘটনায় থানায় মামলা দায়ের না হলেও লাশ ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সরোজমিনে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গত রোববার দুপুরে বাড়ির পার্শ্বে অন্যের জমির পানি ছেড়ে দেওয়ার অপরাধে সাইদুলকে তার বড় ভাই সেনা সদস্য আবু তাহের শাসন করে, এবং মারধরের ঘটনা ঘটে। পরে সাইদুল রাগ করে এলাহাবাদ গ্রামে তার বড় বোন হালিমা আক্তারের বাড়ি চলে যায়, তার বোন রাতে সাইদুলকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে। রাত সাড়ে ৩টায় অসুস্থ হয়ে চিৎকার চেচামেচি শুরু করলে তার স্ত্রী ৮ মাসের অন্তঃসত্বা হাসিনা আক্তার পরিবারের লোকজনকে ডেকে আনে এবং কয়েক মিনিটের মধ্যে তার মৃত্যু হয়।
দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) আব্দুর রহিম বলেন, লাশের সুরতহাল গ্রহনকালে পিঠে ফুলা জখম ও গলায় রক্তজমাট আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়না তদন্ত ছাড়া প্রাথমিক পর্যায়ে এটা হত্যা না অন্য কোন কারনে মৃত্যু হয়েছে তা নিশ্চিত বলা যাচ্ছে না। মঙ্গলবার দুপুরে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারন নিশ্চিত হতে পারব।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply