ব্রা‏‏হ্মলবাড়িয়ার সরাইলে হরতাল পালিত

আরিফুল ইসলাম সুমন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ–
মঙ্গলবার ব্রা‏‏হ্মলবাড়িয়ার সরাইলে প্রধান বিরোধীদল বিএনপিসহ ১৮ দলীয় নেতা-কর্মীরা স্বতঃস্ফুর্ত হরতাল কর্মসূচি পালন করেছে। সকাল থেকে ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়ক এবং সরাইল-নাসিরনগর-লাখাই ও সরাইল-অরুয়াইল সড়কের বিভিন্ন স্থানে খন্ড খন্ড মিছিল নিয়ে সড়ক অবরোধের পর পিকেটিং করে ১৮ দলীয় নেতা-কর্মীরা।
জানা যায়, সকালে হরতাল সমর্থনে উপজেলা বিএনপি’র প্রথম যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আবদুর রহমানের নেতৃত্বে নেতা-কর্মীরা মিছিল নিয়ে ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড মোড় এলাকায় অবস্থান নেয়। এসময় হরতালকারীরা টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে।
এদিকে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মাষ্টারের নেতৃত্বে ১৮ দলীয় নেতা-কর্মীরা মিছিল নিয়ে সরাইল-নাসিরনগর-লাখাই সড়কের উচালিয়াপাড়া মোড়ে অবস্থান নেয়। পরে তারা সরাইল-অরুয়াইল সড়কে হরতালের সমর্থনে মিছিল সমাবেশ করেন। অরপদিকে বিএনপি নেতা অ্যাডভোকেট নুরুজ্জামান তপুর নেতৃত্বে নেতা-কর্মীরা উপজেলার বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেন। এতে সড়কগুলোতে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। শত শত যাত্রী ও সাধারণ মানুষদের চরম দূর্ভোগ পোহাতে হয়। এছাড়াও উপজেলা ছাত্রদল নেতা-কর্মীরা বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিলসহ ব্যাপক পিকেটিং করেন।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply