বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ দেখাবে মাছরাঙা

ঢাকা:–
১৭ এপ্রিল থেকে জিম্বাবুয়েতে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজ। দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচের এই সিরিজের সবগুলো খেলা সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন।

১৭ এপ্রিল জিম্বাবুয়ের হারারে ক্রিকেট গ্রাউন্ডে প্রথম টেস্ট ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে সিরিজটি। একই ভেন্যুতে দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৫ এপ্রিল। বাংলাদেশ সময় দুপুর দু্ইটায় খেলাগুলো শুরু হবে।

সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ ৩ মে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে যথাক্রমে ৫ এবং ৮ মে। খেলা দুটি হবে বুলাওয়ে-তে এবং খেলা শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দেড়টায়।

এছাড়া দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ১১ এবং ১২ মে বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায়।

বাংলাদেশ-জিম্বাবুয়ের ক্রিকেট মানেই অন্যরকম উত্তেজনা। আন্তর্জাতিক ক্রিকেটে এখন পর্যন্ত বাংলাদেশের নিকটতম প্রতিদ্বন্দ্বী বলা চলে জিম্বাবুয়েকেই। টেস্ট এবং ওয়ানডে ক্রিকেটে এ যাবৎকালে জিম্বাবুয়ের বিপক্ষেই সবচাইতে বেশি জয় পেয়েছে বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষেই বাংলাদেশের প্রথম টেস্ট জয়। তাই জিম্বাবুয়েকে প্রতিপক্ষ হিসেবে পেলে দেশের ক্রিকেটপ্রেমীরা মেতে ওঠে দ্বিগুণ উৎসাহে। তাছাড়া বাংলাদেশ দলের সাম্প্রতিক পারফরমেন্স আরো উজ্জীবিত করেছে দর্শকদের। শ্রীলংকার সঙ্গে ভালো লড়াইয়ের পর এখন জিম্বাবুয়ের সঙ্গে শুধু লড়াই নয় সিরিজ জয় কিংবা হোয়াইটওয়াশের মতো স্বপ্ন দেখাটাও অস্বাভাবিক হবে না। ইনজুরি কাটিয়ে দলে ফিরছেন শ্রীলংকা সফরে খেলতে না পারা সাকিব আল হাসান। সবমিলিয়ে জমজমাট একটি সিরিজের অপেক্ষা এখন বাংলাদেশের।

Check Also

কুমিল্লার বিপক্ষে ১৫৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক :– বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে রাজশাহী কিংসকে ১৫৩ রানের টার্গেট দিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ...

Leave a Reply