কুমিল্লার দাউদকান্দিতে হেফাজতে ইসলামের হরতাল

শামীমা সুলতানা, দাউদকান্দি (কুমিল্লা)থেকেঃ–
সোমবার কুমিল্লার দাউদকান্দিতে হেফাজতে ইসলামের আহ্বানে বিক্ষোভ মিছিল, অবরোধ ও ভাংচুরের মধ্যে দিয়ে হরতাল পালিত হয়। সকাল থেকেই হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা উপজেলার বিভিন্ন স্থান থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ডে এসে জড়ো হয়।
পরে তারা খন্ড- খন্ড- ভাবে গৌরীপুর, ইলিয়টগঞ্জ, রায়পুর, বারপাড়া ও আমিরাবাদসহ বেশ কয়েকটি স্থানে বিক্ষোভ মিছিল করে। এসময় গৌরীপুরে হেফাজতে ইসলামের কর্মীরা কয়েকটি যানবাহন ভাংচুর করে। বিশৃঙ্খলা এড়াতে পুলিশ তাদেরকে নিরাপওা দেয়ার কথা বলায় তারা সান্ত¦ হয়। এবং মহাসড়কের গৌরীপুরে রাস্তার উপর বসে জিকির করতে থাকেন।
এসময় অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে দেখা যায়। এদিকে উপজেলা যুবদলের পক্ষ থেকে গৌরীপুরে হেফাজত ইসলামের কর্মীদের খাবার পানি বিতরণ করা হয়। হরতাল চলাকালে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভুঁইয়া (এমপি) গাড়ীযোগে গৌরীপুর বাজারের যাওয়া সময় হেফাজতে ইসলামের নেতা-কর্মীদেরকে চরম ক্ষোভ করতে দেখা যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply