মুরাদনগরে হরতাল সমর্থনে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ–
সারা দেশব্যাপী হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসাবে সোমবারের সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
রবিবার বিকেলে আসর নামাজের পর মুরাদনগরের কেন্দ্রিয় মসজিদ থেকে এ মিছিলটি বের হয়। মিছিলে হাজারো হেফাজতে ইসলামের সমর্থক ও সাধারন মুসুল্লীরা অংশ নেয়।
উপজেলা সদরের বিভিন্ন মসজিদ থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে বিক্ষোভে অংশনেয়। মুরাদনগর উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা বাসট্যান্ডের তিন রাস্তা মোড়ে এসে এক সমাবেশের মাধ্যমে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সমাপ্ত করেন। সমাবেশে বক্তব্য রাখেন মুরাদনগর মুজাফ্ফর উলুম মাদ্রাসার শিক্ষা সচিব ও উপজেলা হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির মুফতি মো: আমজাদ হোসেন, সহ-সভাপতি হাফেজ আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক মুফতি দ্বীন মোহাম্মদ, সদস্য মুফতি সাদেকুল ইসলাম।
বিক্ষেভ সমাবেশে সরকারকে সর্তক করে দিয়ে নেতৃবৃন্দ বলেন, লংমার্চে বাধা দিয়ে মুসলমানদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার। দেশের ধর্মপ্রাণ মুসলমানরা নাস্তিক সরকারের এ কর্মকান্ডকে আর সহ্য করবে না। যতদিন না নাস্তিকদের ফাঁসি দেওয়া হবে ততদিন মুসলমানরা রাজপথে অবস্থান করবে। শাহবাগ গনজাগরন মঞ্চের নামে কতিপয় ব্লগার-নাস্তিকরা আল্লাহ, রাসূল, কোরআন, ইসলাম নিয়েবিভিন্ন কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করে। যা ইসলাম ধর্মের উপর আঘাত হানায় দেশের ইসলামী ধর্মপ্রাণ মুসলমানগন জেগে উঠেছে। এরই ধারা বাহিকতায় হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রিয় কর্মসূচী অনুযায়ি বিচার দাবি করে সারাদেশে হরতাল পালন করার আহ্বান জানিয়ে বলেন, অবিলম্বে ইসলাম বিরোধী সকল কর্মকান্ড বন্ধ, আল্লাহ, কোরআন, নামাজ ও রাসুল(সা:) সম্পর্কে কটুক্তিকারি নাস্তিক, মুরতাদদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করার জন্য সরকারের প্রতি আহবান জানান। এ সরকারকে নাস্তিক সরকার উল্লেখ করে আল্লাহ, রাসূল (সা:) ও ইসলাম নিয়ে কুরুচিপূর্ণ নাস্তিকদর কুকুরের সাথে তুলনা করে বলেন ৫ই মে ঢাকা অবরুধে ঢাকাকে সারাদেশ থেকে বিচ্ছিন্ন করে দেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply