বিয়ে করলেন শাহাদাত হোসেন

ওয়ানডে শেষে শ্রীলঙ্কা থেকে ২ এপ্রিল দেশে ফিরেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মিডিয়াম ফাস্ট বোলার শাহাদাত হোসেন। ফিরেই শুভকাজ সম্পন্ন করলেন তিনি, অর্থাৎ বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। গত পরশু বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও, গতকাল ৫ এপ্রিল, শুক্রবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ধুমধাম করে মহাসমারোহে তাঁর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

২৬ বছর বয়সী এই আলোচিত ক্রিকেটারের জীবনসঙ্গিনী উচ্চমাধ্যমিকের ছাত্রী জেসমিন জাহান নৃত্য। প্রকৌশলী বাবার মেয়ে নৃত্য ঢাকার মালিবাগের বাসিন্দা, তিনি পড়াশোনাও করছেন ঢাকাতেই। তার গ্রামের বাড়ি কুমিল্লায়।

২০০৫ সালে টেস্ট অভিষেক হওয়া শাহাদাত এ পর্যন্ত বাংলাদেশের হয়ে ৩৫টি টেস্টে অংশ নিয়েছেন। তাঁর অর্জনের ঝুলিতে রয়েছে ৭০ উইকেট। ২০০৬ সালে ওয়ানডেতে অভিষেক হয় তাঁর। ৫১টি ওয়ানডেতে অংশ নিয়ে শাহাদাতের অর্জন ৪৭ উইকেট।
৫ এপ্রিল দিনটি শাহাদাতের জন্য সবদিক থেকেই শুভ। নতুন জীবনের সূচনার সাথে জিম্বাবুয়ে সফরের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দলে থাকার খবরটিও আজকেই ঘোষনা করা হয়েছে।

মিডিয়াটাইমসটোয়েন্টিফোর ডট কম এর পক্ষ থেকে এই ক্রিকেট তারকার বৈবাহিক জীবনের সর্বাঙ্গীন শুভ কামনা করা হলো।

Check Also

কুমিল্লার বিপক্ষে ১৫৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক :– বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে রাজশাহী কিংসকে ১৫৩ রানের টার্গেট দিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ...

Leave a Reply