বর্তমান সরকার শিক্ষকদের যোগ্য সম্মান দিয়েছে—মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম

শামসুজ্জামান ডলারঃ–
আওয়ামীলীগ সরকার নতুন বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিনামূল্যে বিতরণ করেছে। গরীব, মেধাবী ও মেয়েদের বিনাবেতনে অধ্যয়ন করার সুযোগসহ উপবৃত্তি প্রদান করে আসছে। সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাথে রেজিঃ বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বেতন বৈষম্য দূর করার জন্য ও শিক্ষার মান উন্নয়নের জন্য বর্তমান সরকার রেজিঃ প্রাথমিক বিদ্যালয় গুলোকে জাতীয় করণের ব্যবস্থা করেছে। কেবল আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই শিক্ষার উন্নয়ন হয়। বর্তমান সরকার রেজিঃ প্রাথমিক বিদ্যালয় জাতীয় করণ করে এই শিক্ষকদের যোগ্য সম্মান দিয়েছে।
শুক্রবার মতলব উত্তর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত উপজেলা হল রুমে মানসম্মত প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক নৌ-পরিবহ প্রতিমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম একথাগলো বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুক্তিযোদ্ধা বশিরুল আলমের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মানছুর আহম্মেদের পরিচালনায় অন্যানর মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক ইত্তেফাকের মতলব উত্তর প্রতিনিধি শামসুজ্জামান ডলার, উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার রবিউল আলম, মতলব উত্তর প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক আহম্মেদ আল কামাল, রেজিঃ বে-প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আঃ রশিদ, সহকারি শিক্ষিক মোতালেব, পারভীন আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলার ৫৩টি বেসরকারী রেজিঃ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির সভাপতিগন উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply