কুমিল্লার মুরাদনগরে দু’গ্রামের মধ্যে সংঘর্ষ : আহত ৫

মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ–
মুরাদনগর উপজেলার শ্রীকাইল বাজারে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে গাজা আটক করে থানা পুলিশের কাছে সোর্পদ করাকে কেন্দ্র করে শ্রীকাইল ও ভুতাইল দু’গ্রামের যুবকদের মাঝে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় দু’গ্রামের ৫ যুবক আহত হয়। এবং দু’জনের অবস্থা গুরতর বলে জানা গেছে। শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।
স্থনীয় সূত্র জানায়, শ্রীকাইলের কিছু যুবক তাদের বাজারে মাদক বিক্রি বন্ধ করার জন্য নানান পদক্ষেপ গ্রহণ করতে থানা পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ মাধক ব্যবসায়ীদের ব্যাপারে সঠিক তথ্য দেয়ার পরামর্শ প্রদান করে। পরে শ্রীকাইল গ্রামের মাদক বিবরোধী যুবকরা গ্রামের বাজার থেকে ১০ কেজি গাজা উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে। এ গঠনার জেরে মাদক ব্যবসায়ী পার্শ্ববতী ভুতাইল গ্রামের যুবক রেজাউল করিম পারভেজ সহ একটি সংঘবদ্ধ চক্র শ্রীকাইল গ্রামের কয়েকজন প্রতিবাদী যুবককে ধারালো অস্ত্র দিয়ে জখম করে এতে সাহাদুল্লাহ নামের এক যুবক গুরুতর আহত হয়। পরে শ্রীকাইলের মাদক বিরোধী যুবকরা ঐক্যবদ্ধ হয়ে রেজাউল করিম পারভেজকে পাল্টা আক্রমন করলে এতে সে আহত হয়। এর আগে গত সপ্তাহে আরো কয়েকবার এ দু’গ্রামের মধ্যে সংঘষের ঘটনা ঘটেছিল।
এ ব্যাপারে শ্রীকাইল ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসেম বেগ ঘটনার সত্যতা শিকার করে জানান, ভুতাইল গ্রামের কিছো লোক মাদক বিক্রি করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিল। বিষয়টি নিয়ে কেউ প্রতিবাদ করলে সংঘবদ্ধ হয়ে তারা প্রতিবাদীদের উপর চড়াও হয়। এ ব্যপারে তিনি ্আইর শৃংখলা বাহিনীর সহযোগিতা কামনা করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply