আমি নিজের শতভাগ দিয়েই কাজ করতে চাই

বিনোদন ডেস্ক:–
প্রয়োজনে খোলামেলা হতে আমার কোন আপত্তি নেই। কারণ, একটি কাজ আমি নিজের শতভাগ দিয়েই করতে চাই। জানালেন নেহা শর্মা।

বিবেকের বিপরীতে ‘জয়ন্ত ভাই কি লাভ স্টোরি’ ছবিতে খোলামেলা হয়ে কাজ করে আলোচনায় আসেন নেহা শর্মা। এ ছবিতে বেশ কিছু বিছানা দৃশ্যেও ক্যামেরাবন্দি হন তিনি। শুধু গ্ল্যামারই নয়, ছবিতে নেহার অভিনয়ও নজর কাড়ে সবার।

ছবিটি ব্যবসা সফলতা না পেলেও বলিউড এর মাধ্যমে একজন ভাল অভিনেত্রী ঠিকই পেয়েছে। বিষয়টি বলিউডের পরিচালকরাও ভাল করেই আঁচ করতে পেরেছেন। আর সে কারণেই সম্প্রতি একাধিক ছবির প্রস্তাব এসেছে নেহার কাছে।

তবে খুব আস্তে ধীরে পথ এগুতে চাচ্ছেন এই তন্বী অভিনেত্রী। সেই ধারাবাহিকতায় ধর্মেন্দ্র প্রোডাকশনের ‘ইয়ামলা পাগলা দিওয়ানা-২’ ছবিতে কাজ করেছেন তিনি। এ ছবিতে সানি দেওলের বিপরীতে দেখা যাবে তাকে।

জানা গেছে, এ ছবিতেও ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সম্প্রতি লন্ডনে এই ছবি নির্মাণ উপলক্ষে একটি পার্টি আয়োজন করেন বাপ-বেটা ধর্মেন্দ্র ও সানি দেওল। সেই পার্টিতে অসুস্থ থাকা অবস্থায়ও যোগ দিয়েছেন নেহা। পার্টিতে সাংবাদিকদের সামনে কিছু বক্তব্য দিয়েও আলোচনায় আসেন তিনি।

মিডিয়ার ছুড়ে দেয়া একটি প্রশ্নের প্রেক্ষিতে নেহা শর্মা বলেন, এই ছবিতে সানির বিপরীতে কাজ করেছি আমি। সত্যি বলতে ধর্মেন্দ্র ও সানির কাছে অনেক কিছু শিখতে পেরেছি। এখানে হট নেহাকেই দর্শকরা খুঁজে পাবেন। তবে তা একদমই মানানসই মনে হবে সবার কাছে। আর চরিত্রের প্রয়োজনে খোলামেলা হতে আমার কোন আপত্তি নেই। কারণ, একটি কাজ আমি নিজের শতভাগ দিয়েই করতে চাই।

যদি কোন চরিত্রের জন্য খোলামেলা হয়ে নিজেকে উপস্থাপন করতে হয় তাতে দোষের কি আছে। এ নিয়ে সমালোচনারও কিছু নেই। বলিউডে সব শীর্ষ অভিনেত্রীই কিন্তু বিকিনি কিংবা সুইমসুট পরে কাজ করেছেন। সেখান থেকেই আজ তারা শীর্ষে। তাই এসব নিয়ে আমি একদমই বিব্রত নই।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply