সরকারের মদতপুষ্ট সন্ত্রাসীরা বিভিন্ন অপকর্ম করে বিরোধী দলকে ফাঁসাচ্ছে—এম.কে আনোয়ার

নাজমুল করিম ফারুক,তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ–
সরকারের মদতপুষ্ট সন্ত্রাসীরা বিভিন্ন অপকর্ম করে বিরোধী দলকে ফাঁসাতে যাচ্ছে। পরিকল্পিতভাবে মিছিল-মিটিংয়ে বোমা হামলা চালিয়ে বিএনপি’র নেতাকর্মীদের মামলা দিয়ে জনগণের আন্দোলনকে স্তব্ধ করে দিতে পায়তারা করছে। সরকারের বিভিন্ন অপকর্ম ও ব্যর্থতার কথা ফাঁস হয়ে গেছে। জনগণ এখন প্রতিরোধের ডাক দিয়েছে। পালানোর পথ পাবেন না। আজ ৪ এপ্রিল বৃহস্পতিবার কুমিল্লার তিতাসের কড়িকান্দি বাজারস্থ দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মত-বিনিময়কালে বিএনপি স্থায়ী কমিটির সদস্য এম.কে আনোয়ার একথা বলেন।
উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আক্তারুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, ওসমান গণি ভূঁইয়া, তোফায়েল আহমেদ, কাজী কবির হোসেন সেন্টু, জবেদ আলী প্রমূখ।
এম.কে আনোয়ার আরো বলেন, বিরোধী দলের সরকার পতন আন্দোলনের কথা শুনে সরকারের মাথা নষ্ট হয়ে গেছে। তারা হামলা-মামলা করে বিরোধী দলকে দমনের চেষ্টা করছে। তিনি বলেন, যারা ধর্ম নিয়ে কটুক্তি করেছে সারাদেশের মানুষ তার নিন্দা জানিয়েছে, অথচ বর্তমান সরকার তাদের পক্ষ নিয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply