কুমিল্লার বুড়িচংয়ে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে কুমিল্লা ইয়ূথ জার্নালিষ্ট এসোসিয়েশনের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ

দৈনিক রূপসী বাংলার বুড়িচং প্রতিনিধি ও কুমিল্লা ইয়ূথ জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্য জহিরুল হক বাবু পেশাগত দায়িত্ব পালনকালে তার উপর বুড়িচং উপজেলা ভাইস-চেয়ারম্যান রেজাউল করিম সমর্থিত ছাত্রলীগ সন্ত্রাসীরা হামলা চালিয়ে লাঞ্চিত করার প্রতিবাদে কুমিল্লা ইয়ূথ জার্নালিষ্ট এসোসিয়েশনের নেতাকর্মীরা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে।

কুমিল্লা ইয়ূথ জার্নালিষ্ট এসোসিয়েশনের আহ্বায়ক দেশ টিভির কুমিল্লা প্রতিনিধি মাজহারুল ইসলাম বিপুল, সদস্য সচিব দেলোয়ার হোসাইন আকাইদ, এই সংগঠনের অন্যতম সংগঠক সাপ্তাহিক সীমান্ত সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক ও বাংলানিউজ টুয়েন্টিফোরের কুমিল্লা জেলা প্রতিনিধি ইমতিয়াজ আহমেদ জিতু, সাপ্তাহিক কুমিল্লার কথার সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আবু মুসাসহ সংগঠনের ৫০ জন সাংবাদিক।
এক প্রতিবাদ লিপিতে নেতৃবৃন্দরা বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনকালে মাঠে থেকে রাজনৈতিক দলের কর্মকান্ড সংক্রান্ত তথ্য সংগ্রহ করতে হয়। আর এ সময় রাজনৈতিক দলীয় লোকদের হাতে যখন সাংবাদিক লাঞ্চিত হয়, তখন এটা খুবই দুঃখজনক বিষয়। এটা মেনে নেয়া যায় না। এ হামলার বিচার না হলে আমরা পরবর্তীতে কঠোর কর্মসূচী হাতে নিতে বাধ্য হবো।

—প্রেস বিজ্ঞপ্তি

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply