কুমিল্লার মুরাদনগরে বিএনপি-জামাতের ৮ নেতা কর্মী গ্রেফতার

মোঃ মোশাররফ হোসেন মনির,মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধি:–
মুরাদনগর থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামাতের ৮ নেতা কর্মীকে গ্রেফতার করে বিস্ফোরক মামলা দিয়ে বুধবার দুপুরে কুমিল্লা কোর্ট হাজতে প্রেরন করেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
আটক কৃতরা হলেন জামাত নেতা ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মুরাদনগর উপজেলা সভাপতি, দেবিদ্বার ফাজিল মাদ্রাসার শিক্ষক ও নহল চৌমুহনী গ্রামের মো: আ: রাজ্জাক মাষ্টার (৫০), ধামঘর ইউনিয়ন যুব দলের সাধারন সম্পাদক ও খুরুড়–ইল গ্রামের সাহাদাত আলী মাষ্টারের ছেলে গোলাম মহীউদ্দিন ফারুক (৪০), আকুবপুর ইউনিয়নের ৫নং ওয়াডের বিএনপির সংগঠনিক সম্পাদক ও পীরকাশিমপুর গ্রামের মৃত্য আঃ ছাত্তারের ছেলে ফটিক মিয়া (৬০), আকুবপুর ইউনিয়নের সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক ও পীরকাশিমপুর গ্রামের মাতু মিয়ার ছেলে আবুল খায়ের (৬০), বিএনপির সমর্থক একই গ্রামের মহিউদ্দিন সরকারের ছেলে আবজাল হোসেন সরকার (৪৫), সিদ্ধেশরী মোল্লা বাড়ী গ্রামের হাবীব উদ্দিনের ছেলে ও ছাত্রদলেরকর্মী আতিকুর রহমান (২২), পরমতলা চেয়ারম্যান বাড়ী গ্রামের মৃত্য আব্দুল হকের ছেলে রুহুল আমীন খোকন (৩৫) ও নহল চৌমুহনী গ্রামের আবু তাহেরের ছেলে রাকিবুল হাছান (২৪)।

মুরাদনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, গত হরতালের গাড়ি ভাংচুর ও বিস্ফোর আইনের মামলায় গ্রেফতার কৃতদেরকে কুমিল্লা কোর্টে চালান করা হয়েছে।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply