কুমিল্লায় ৫৩ জামায়াত শিবিরকর্মী আটক

কুমিল্লা:–
কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলায় পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে জামায়াত শিবিরের নেতা-কর্মী সন্দেহে প্রায় ৫৩ জনকে আটক করেছে।

পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, জেলা সদরে আটজন, সদর দক্ষিণ উপজেলায় ১৯ জন, চৌদ্দগ্রাম উপজেলায় তিনজন, বুড়িচং উপজেলায় তিনজন, দেবিদ্ধার উপজেলায় পাঁচজন, চান্দিনা উপজেলায় সাতজন, নাঙ্গলকোট উপজেলায় দুইজন, মুরাদনগর উপজেলায় সাতজন এবং বি-পাড়া উপজেলায় তিনজন আটক করেছে পুলিশ। তারা সবাই জামায়াত-শিবিরের কর্মী ও সমর্থক বলে জানা গেছে।

তবে তাদেরকে কেনো আটক করা হয়েছে তা জানায়নি পুলিশ কন্ট্রোল রুম। তাদের বুধবার কোর্টে পাঠানো হয়।

মঙ্গলবার রাতে জামায়াতের চার কর্মীকে আটক করেছে দেবীদ্বার থানা পুলিশ। পুলিশের কর্তব্য কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও জনসাধারণের চলাচলে বাধা সৃষ্টির অভিযোগে তাদের আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আটককৃতরা হলো- দেবীদ্বার উপজেলার গুনাইঘর গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে হাজী মো. আবুল কালাম আজাদ (৪০), নবীপুর গ্রামের মৃত ফরিদ উদ্দিনের ছেলে মো. আল আমিন (৩০), খলিলপুর গ্রামের এটিএম কাইয়ুমের ছেলে মো. মনিরুজ্জামান (২৪) ও লক্ষীপুর গ্রামের ফরিদ ভূইয়ার ছেলে মো. রুহুল আমিন (৩০)।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “বুধবার সকালে আটককৃত চার জামায়াতকর্মীকে কোর্টহাজতে চালান করা হয়েছে।”

বুড়িচং থানা পুলিশ মঙ্গলবার রাতে বুড়িচং থানা পুলিশ উপজেলার রাজাপুর ইউনিয়ন ছাত্রশিবির সেক্রেটারি মুজাহিদুল ইসলাম, বাকশিমুল ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি ও সেক্রেটারি যথাক্রমে নুরুল ইসলাম ও কামাল হোসেনকে আটক করেছে।

এছাড়াও কুমিল্লা জেলা পুলিশ কন্ট্রোল রুম জানায় নাশকতার অভিযোগে তাদের আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply