দেবিদ্বারে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী মাদ্রাসা ছাত্র নিহত

দেবিদ্বার প্রতিনিধিঃ

মঙ্গলবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার সাইলচর নামক স্থানে একটি দ্রুতগামী মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। নিহত মোটর সাইকেল চালক মোঃ খাইরুল ইসলাম(২৫) ব্রাক্ষèণবাড়িয়া জেলার কসবা উপজেলার খারেরা গ্রামের সফিকুর রহমানের পুত্র এবং কুমিল্লার হোমনা উপজেলার রঘুনাথপুর কামিল মাদ্রাসা থেকে গতবছর কামিল পাশ করেছিল।
পুলিশ, স্বজন ও স্থানীয়রা জানান, দুপুর ১২টায় মোঃ খায়রুল ইসলাম দেবিদ্বার আলহাজ্ব জোবেদা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রথম বর্ষে পড়ুয়া ছোট বোনের সাথে তার কলেজ ছাত্রী নিবাসে দেখা করে যাওয়ার পথে দূর্ঘটনায় মারা যান। পুলিশ লাশ থানায় নিয়ে গেলেও নিহতের স্বজনেরা মামলা দায়ের না করে এবং ময়না তদন্ত ছাড়াই লাশ নিয়ে যায়।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান ও উপ-পরিদর্শক(এস আই) সাইদুর রহমান বলেন, দ্রুতগামী একটি মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে চালক খায়রুল আলম ছিটকে অপর একটি গাছের সাথে ধাক্কা খেয়ে মাথা ফেটে ঘটনাস্থলেই মারা যান। এসময় তার মাথায় হেলমেট ছিলনা। নিহতের পরিবার মামলা ছাড়াই লাশ নিয়ে যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply