কুমিল্লায় ভয়াবহ রেল দূর্ঘটনা, ইঞ্জিনসহ ৭ বগী ধান ক্ষেতে

কুমিল্লা প্রতিনিধিঃ–
কুমিল্লার পদুয়ার বাজার শ্রীমন্তপুর এলাকায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় ট্রেনের চালকসহ শতাধিক লোক আহত হয়। ট্রেন লাইনের ফিস প্লেট উপড়ে ১০০ফুট রেল লাইন তুলে ফেলায় আজ ভোর সাড়ে ৪টায় এ ট্রেন দুর্ঘটনার ঘটনা ঘটে।
হরতাল সমর্থনকারীরা নাশকতা সৃষ্টির জন্য এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। ট্রেন দুর্ঘটনার ফলে ঢাকা-চট্টগ্রাম রেল সড়কে কুমিল্লা, সিলেট, নোয়াখালীসহ বেশ কয়েকটি রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়েছে। বিভিন্ন ষ্টেশনে আটকা পড়েছে কয়েকটি যাত্রীবাহী ট্রেন।
রেল সূত্র জানায়, ভার সাড়ে ৪টায় ঢাকা থেকে চট্টগ্রামগামী তূর্ণা নিশীতা যাত্রীবাহী ট্রেনটি কুমিল্লা রেল ষ্টেশন ছেড়ে ৫ কিলোমিটার দক্ষিণে পদুয়ার বাজার অতিক্রম করে রেল ক্রসিং পার হবার পর পরই দুর্ঘটনা কবলিত হয়। দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জিনসহ ৭ টি বগী লাইনচ্যুত হয়ে পাশ্ববর্তি ধান ক্ষেত ও ডোবায় পড়ে যায়। দূর্ঘটনায় ট্রেনের চালক তফাজ্জল ও সহকারী চালকসহ শতাধিক যাত্রী আহত হয়েছে। আহতদের কাউকেই ঘটনাস্থলে পাওয়া যায়নি। চালক ছাড়া তাদের কেউ মারাত্মক আহত হয়নি বলে নিজেদের গন্তব্যে চলে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয় পুলিশ ট্রেনটির উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply