ব্রা‏হ্মণপাড়ায় ৮ বছরের শিশুর শ্লিলতা হানীর অভিযোগ

মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়া থেকেঃ–
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মকিমপুর গ্রামের ৮ বছরের এক স্কুল ছাত্রীকে বড়ই খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষনের চেষ্টা করার অভিযোগে ব্রা‏হ্মণপাড়া থানায় মামলা করেছে তার মা ।
জানা গেছে ওই এলাকার স্থানীয় কিন্টার গার্টেন স্কুলের ২য় শ্রেণীর ছাত্রী ৮ বছরের শিশু কন্যা তার সহপার্টিদের নিয়ে মকিমপুর হারুন মিয়ার বাড়ী সংলগ্ন খোকন মিয়ার চারা বাড়ীতে খেলা করতে যায়। এসময় পার্শ্ববর্তী বাড়ীর শাহ আলম মাষ্টারের ছেলে মো: আমান (১৫) বড়ই বুড়িয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে তার পৈত্রিক বাড়ীর উত্তর ভিটির বাংলো ঘরে নিয়ে গামছা দিয়ে হাত ও চোখ বেধে ধর্ষনের চেষ্টা করে শ্লিলতা হানী করে। এসময় তার ডাক চিৎকারে অভিযুক্ত আমান শিশু কন্যাটিকে ছেড়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক ভাবে তার মা রুনা বাদী হয়ে বিষয়টি অবগত হয়ে ব্রা‏হ্মণপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। মামলা নং ১ তারিখ ০১ এপ্রিল ২০১৩। মামলার তদন্তকারী কর্মকর্তা ব্রা‏হ্মণপাড়া থানার এস.আই লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, মেয়েটিকে পুলিশের সহায়তায় কোর্টে প্রেরণ করা হয়েছে। ম্যাজিষ্ট্রেটের নিকট তার জবানবন্ধি রেকর্ড এবং মেডিক্যাল করার জন্য। এসব প্রতিবেদনে প্রকৃত ঘটনা নিশ্চিৎ হওয়া যাবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply