মুরাদনগরে পুলিশের বিরুদ্ধে মামলার স্বাক্ষীর বাড়ীতে পুলিশ প্রহরায় সন্ত্রাসীদের হামলা

মোঃ মোশাররফ হোসেন মনির,মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধিঃ—
পুলিশের বিরুদ্ধে এক মামলার স্বাক্ষীকে পুলিশ হয়রানি, হুমকি-ধমকি দিয়ে খান্ত হয়নি উপড়ন্ত পুলিশ প্রহরায় সন্ত্রাসী দিয়ে বাড়ীতে হামলা করার ঘটনা ঘটিয়েছে মুরাদনগর থানা পুলিশ। পুলিশের এ আচরনে উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও মুরাদনগর বাজারের ব্যবসায়ি মাসুদ রানা জীবন রক্ষার্থে বর্তমানে পালিয়ে বেড়াচ্ছে।
মঙ্গলবার দুপুড়ে পুলিশ স্বাক্ষী মাসুদ রানাকে নিজ বাড়ি মুরাদনগরে না পেয়ে তার ব্যাবসা প্রতিষ্ঠান ও শ্বশুর বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালমন্দ ও তাকে দেখে নেয়ার হুমকি দেয় বলে প্রত্যক্ষ দর্শিরা জানায়। পুলিশের আক্রোসের কারণ গত ০৫-১১-১২ইং তারিখে এডভোকেট নাছির উদ্দিন বাদী হয়ে মুরাদনগর থানার এস আই মমিন ও এস আই মিনহাজের বিরুদ্ধে কুমিল্লা কোর্টে মামলা করে। এ মামলাটি কয়েক দফায় তদন্ত হলে মাসুদ রানা এতে স্বাক্ষী প্রদান করে। এতে মুরাদনগর থানা পুলিশ ক্ষুব্ধ হয়ে গত ২৮ মার্চ তাকে বিস্ফোরক আইনের মামলায় এক নম্বর আসামি করা হয়।
মাসুদ রানার পারিবারিক সুত্রে জানাজায়, গত সোমবার গভীর রাতে পুলিশ প্রহরায় আ’লীগ দলীয় ক্যাডাররা ও ওই স্বাক্ষির বাড়িতে অতর্কিতে হামলা চালিয়ে ভাংচুড় করে দূত পালিয়ে যায়। এ সময় তার বৃদ্ধ বাবা কোরআনে হাফেজ আলহাজ্জ আব্দুল কুদ্দুস আতংকিত হয়ে অসুস্থ হয়ে পরে। মাসুদ রানার শ্বশুর সেনাবাহিনির (অবঃ) সিনিয়র ওয়ারেন্ট অফিসার সফিকুল ইসলাম মিয়াকে নাজেহাল করে।
পুলিশের এহেন আচরনে মুরাদনগর বাজার ব্যবসায়ি সহ সাধারন মানুষের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply