কুমিল্লার তিতাসের শাহপুরে ফের শান্তি বাহিনীর তান্ডব : ৪টি বাড়িতে লুটপাট ও অগ্নিসংযোগ

নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—
তিতাসের শাহপুর গ্রামের ৪টি বাড়িতে ফের শাহ আলম শান্তি গ্রুপের লোকজন সশস্ত্র হামলা চালিয়ে লুটপাট ও অগ্নিসংযোগ করেছে। রবিবার রাত ১১টায় উক্ত ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ৩১ মার্চ রবিবার রাত ১১টায় শাহপুর গ্রামের শাহ আলম শান্তি গ্রুপের কুখ্যাত দাগী সন্ত্রাসী পিস্তল নজির ও বোমা ওয়াসিম বাহিনীর ৩০/৪০ জনের একটি দল ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে ত্রাস সৃষ্টি করে একই গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক মিয়া সরকারের সমর্থিত প্রবাসী অলিল মিয়া, ব্যবসায়ী দেলোয়ার হোসেন দানু মিয়া, হাসান আলী ও মজিদ মিয়ার ঘরে লুটপাট চালিয়ে আগুন জ্বালিয়ে দেয় এবং সাংবাদিক জসিম উদ্দিন ও জালাল উদ্দিনের বাড়ীতে লুটপাট চালায়। তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে প্রায় দেড় ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌছে। তখন সন্ত্রাসীরা পালিয়ে যায়। এদিকে শাহ আলম শান্তি বাহিনীর ক্যাডার পিস্তুল নজির ও বোমা ওয়াসিমসহ অন্যান্যদের বিরুদ্ধে থানায় ও কোর্টে একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে থানা সূত্রে জানা যায়। রহস্যজনক কারণে শাহ আলম শান্তি বাহিনীর লোকজনদের বিরুদ্ধে মামলা থাকলেও গ্রেফতার না হওয়ায় শাহপুর গ্রামের প্রায়ই সংঘর্ষ, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটছে বলে এলাকাবাসীর ধারণা। উল্লেখ্য, গত কয়েক দিন পূর্বে শাহ আলম শান্তি বাহিনীর লোকজন ফারুক মিয়া সরকারের সমর্থিত বিভিন্ন বাড়ীতে হামলা চালিয়ে লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply