দাউদকান্দিতে গণপিটুনীতে ডাকাত নিহত

তিতাস প্রতিনিধিঃ—
কুমিল্লার দাউদকান্দির চরমাহামুদ্দী গ্রামে শনিবার রাত সাড়ে ১১টায় গণপিটুনীতে এক ডাকাত নিহত হয়। নিহত মো. বিল্লাল হোসেন (২২) একই উপজেলার দইয়াপাড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাতে চরমাহামুদ্দী গ্রামের আবুল হোসেন ও মোবারক হোসেনের বাড়ীতে ডাকাতি করার উদ্দেশ্যে একদল ডাকাত প্রবেশ করলে স্থানীয়দের আত্মচিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে আসে। এসময় ডাকাতদল পালিয়ে গ্রামের পার্শ্বে ভূট্টা ক্ষেতে গিয়ে লুকিয়ে থাকে। এক পর্যায়ে ভূট্টা ক্ষেতের মধ্যে মোবাইল ফোন বেঁজে উঠলে স্থানীয় লোকজন বিল্লাল হোসেনকে আটক করে এবং পিটিয়ে আহত করে। তাৎক্ষণিক থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে আশংকাজনক অবস্থায় বিল্লালকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র গৌরীপুরে এবং পরে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার ভোর ৪টায় সে মারা যায়। এদিকে উক্ত ঘটনাকে ভিন্নখাতে নেয়ার জন্য একটি মহল চরমাহামুদ্দী গ্রামের বিশিষ্ট লোকদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী এবং চরমাহামুদ্দী গ্রামের হামলা চালিয়ে লুটপাট করতে পারে বলে স্থানীয়রা সাংবাদিকদের নিকট অভিযোগ তুলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...