ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কলেজ ছাত্র নিহত ॥ এলাকায় উত্তেজনা ॥ পুলিশ মোতায়ন

আরিফুল ইসলাম সুমন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ—
ব্রাহ্মবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নে সংঘর্ষে দুলাল মিয়া নামক কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় মঙ্গলবার এলাকায় চরম উত্তেজনা সৃস্টি হয়েছে। সরাইল উপজেলার অরুয়াইল ডিগ্রী কলেজের ২য় বর্সের ছাত্র সংঘর্ষে আহত দুলাল মিয়া আজ মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মারা যায়।
জানা গেছে, গত শনিবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল আব্দুস সাত্তার ডিগ্রী কলেজে দুই ছাত্রের হাতাহাতির জের ধরে অরুয়াইল ও পাকশিমুল গ্রামের মধ্যে সংঘর্ষ বাঁধে। দু ঘন্টাব্যাপী সংঘর্ষে পুলিশ সহ অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের মধ্যে পাকশিমুল গ্রামের জাহের আলীর পুত্র ও অরুয়াইল কলেজের ২য় বর্র্ষের ছাত্র দুলাল মিয়াকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়। আজ মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় দুলাল মিয়া মারা যায়। এদিকে দুলালের মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ মোতায়ন করা হয়েছে ।
অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান জানান, দুলাল এর মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা সৃস্টি হয়েছে। তার লাশ বাড়িতে আনা হচ্ছে।
এদিকে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় কলেজ ছাত্র মারা যাবার খবরে এলাকায় উত্তেজনা সৃস্টি হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে । এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply