কুমিল্লার লাকসামে স্বাধীনতা দিবস পালিত

DSC05848আবদুর রহিম,লাকসাম(কুমিল্লা)প্রতিনিধিঃ—
মঙ্গলবার কুমিল্লার লাকসামে নানা কর্মসূচির মাধ্যমে উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল- রাত ১২টা ০১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনার ও বেলতলী বধ্যভূমিতে পুস্পস্তবক অর্পন ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া, সকালে লাকসাম পাইলট হাই স্কুল মাঠে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন, ক্রীড়া প্রতিযোগিতা, শিশু কিশোরদের ক্রীড়া ও চিত্রাংকন প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী। অনুষ্ঠানমালায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় এমপি মোঃ তাজুল ইসলাম। বিশেষ অথিতি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজির আহমেদ,উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহগীর আলম।
এতে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম চেয়ারম্যান, এ্যাডভোকেট আবু তাহের,যুবলীগ সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম হীরা,সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল খায়ের,মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল বারি মজুমদার, লাকসাম থানার ওসি মোঃ আবুল খায়ের, জিআরজি ওসি সুভাষ কান্তি দাসসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply