কুমিল্লায় ব্যাংকের ভেতর ছিনতাই

কামরুজ্জামান জনি, কুমিল্লা থেকেঃ—
কুমিল্লা নগরীর সোনালী ব্যাংকের কর্পোরেট শাখার ভেতর থেকে এক গ্রাহকের ব্যাগ কেটে দুই লাখ টাকা হাতিয়ে নেওয়ার সময় এক ছিনতাইকারীকে আটক করেছে জনতা। সোমবার দুপুরে স্থানীয় সোনালী ব্যাংকের ভেতর থেকে মাসুদ নামে ওই ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। আটক মাসুদ মানিকগঞ্জ জেলা সদরের মৃত শাহজাহান সিকদারের ছেলে।
স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুরে বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামের ব্যবসায়ী আনোয়ার হোসেন পাটোয়ারী কুমিল্লা সোনালী ব্যাংকের কর্পোরেট শাখায় ২ লাখ টাকা টিটি করার জন্য ক্যাশ কাউন্টারের সামনে লাইনে দাঁড়ান। এ সময় মাসুদ ব্লে-ইড দিয়ে ওই গ্রাহকের ব্যাগ কেটে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় আলাউদ্দিনসহ আরো ২/৩ জন গ্রাহক দৌড়ে গিয়ে ওই ছিনতাইকারীকে ধরে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এ বিষয়ে চকবাজার পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, স্থানীয় ২/৩ জন লোক ছিনতাইকারীকে আটক করে তাদের কাছে সোপর্দ করেছে। ওই ছিনতাইকারীকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply