হেফাজতে ইসলাম বাংলাদেশ কুমিল্লা উত্তর জেলার জেলা প্রশাসক বরাবর স্বারক লিপি প্রদান

হেফাজতে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কুমিল্লা উত্তর জেলা শাখার আহবায়ক শায়খুল হাদীস আল্লামা তাজুল ইসলাম এর নেতৃত্বে জেলা প্রশাসক স্বারক লিপি প্রদান করা হয়। সম্প্রতি নাস্তিক ব্লগারদের আল্লাহ, রাসুল (সা:) ও ইসলাম নিয়ে কটোক্তি এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক কতৃক রাসুল (সা:) কে কটোক্তির প্রতিবাদে এবং কটোক্তিকারীদের শাস্তির দাবীতে এ স্বারকলিপি প্রদান করা হয়। স্বারকলিপিতে আরও বলা হয় ভবিষ্যতে যাতে কোন নাস্তিক ইসলামকে কটাক্ষ করে কোন ধরনের কার্যক্রম করতে না পারে সেজন্য শাস্তির বিধান রেখে আইন করা।
উক্ত স্বারকলিপি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা যুগ্ন আহবায়ক মাও. সৈয়দ আব্দুল কাদের জামাল, সদস্য সচিব ডা: মাও.আবু বকর সিদ্দিকী, সদস্য সচিব মাও. এমদাদ উল্যাহ খান, হাফেজ মাও.নূরুন্নবী, দেবিদ্বার প্রতিনিধি শামিম আল্ হাসান। মাওলানা সাব্বীর আহমদ, চান্দিনা উপজেলা প্রতিনিধি মাও. ফখরুদ্দীন আহমদ, মাও. ইয়াসিন জাফরী, মাও. মাসউদুর রহমান, আল্হাজ্ব মোস্তফা কামাল প্রমুখ।
——-প্রেস বিজ্ঞপ্তি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply