কুমিল্লার দাউদকান্দিতে হেফাজতে ইসলাম কর্তৃক নির্বাহী কর্মকর্তার বরাবরে স্মারকলিপি প্রদান

Daudkandi--photo.25-3-13শামীমা সুলতানা, দাউদকান্দি (কুমিল্লা)প্রতিনিধিঃ—
আজ ২৫ মার্চ সোমবার সকাল সাড়ে এগারোটায় দাউদকান্দি হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতি হেফাজতে ইসলাম বাংলাদেশের পক্ষ থেকে ধর্মদ্রোহী ও ইসলাম অবমাননাকারী কতিপয় নাস্তিকদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণসহ বিভিন্ন দাবি-দাওয়া সম্বলিত দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর স্মারকলিপি প্রদান করে।
স্বারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন. দাউদকান্দি উপজেলা হেফাজতে ইসলাম-এর আহ্বায়ক ও সভাপতি মাওলানা আবু ইউসুফ মুন্সী, দলের কেন্দ্রীয় সভাপতি মাওলানা আনোয়ার উল্লাহ, সাধারণ সম্পাদক মাওলানা নজির আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ফয়েজী, নায়েবে আমির মাওলানা আহছান উল্লাহ, মাওঃ আবু বক্কর বীন জিহাদী সহ আরো অনেকে।
স্মারকলিপি প্রদান শেষে উপজেলা প্রশাসনের সামনে দাউদকান্দি উপজেলা হেফাজতে ইসলাম-এর আহ্বায়ক ও সভাপতি মাওলানা আবু ইউসুফ মুন্সীর সভাপতিত্বে শত শত ওলেমা মাসায়েকের উপস্থিতিতে বক্তারা বলেন, শাহবাগ গণজাগরন মঞ্চের নামে কতিপয় ব্লগার-নাস্তিকরা আল্লাহ ও আল্লাহর রাসূলকে নিয়ে বিভিন্ন কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করে। যা ইসলাম ধর্মের উপর আঘাত হানায় বাংলাদেশসহ সারাবিশ্বে ইসলামী ধর্মপ্রাণ মুসলমানগণ জেগে উঠে। এরই ধারা বাহিকতায় হেফাজতে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ি মাননীয় প্রধান মন্ত্রীর নিকট বিচার দাবি করে দেশের বিভিন্ন উপজেলার মত দাউদকান্দিতেও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply