কুমিল্লার দাউদকান্দিতে আবারো এইচএসসি পরীক্ষার্থীদের অবরোধ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

Daudkandi photo-24-03-13 copyশামীমা সুলতানা, দাউদকান্দিম (কুমিল্লা)প্রতিনিধিঃ—

আজ ২৪ মার্চ রোববার দাউদকান্দিতে আবারও এইচএসসি পরীক্ষার্থীদের কেন্দ্র পরিবর্তনের দাবিতে অবরোধের ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। উপজেলার গৌরীপুর মুন্সী ফজলুর রহমান সরকারি ডিগ্রি কলেজের ২০১৩ সালের অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষার্থীরা গত শনিবারের ন্যায় আজ আবারও ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত আবরোধ করে রাখে। যার ফলে এ গুরুত্বপূর্ণ মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় এবং যাত্রীদে চরম দুর্ভোগ পোহাতে হয়।
গৌরীপুর মুন্সী ফজলুর রহমান সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: রেজাউল করিমের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘গতবারের ন্যায় এবারও গৌরীপুর কলেজের এইচএসসি পরীক্ষার্থীরা প¦ার্শবতী গৌরীপুর বিলকিস মোশাররফ বালিকা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা দেওয়ার জন্য প্রস্তুতি নেয়। কিন্তু সংশ্লিষ্ট কর্তৃপক্ষ হঠাৎ করে এ সিদ্ধান্ত পরিবর্তন করে দূরবর্তী হাসানপুর কলেজে নির্ধারণ করলে পরীক্ষার্থীরা গতকাল শনিবার ও আজ রবিবার পরীক্ষার কেন্দ্র গৌরীপুর বিলকিস-মোশাররফ বালিকা উচ্চ বিদ্যালয়ে পূর্নবহালের দাবিতে মহাসড়ক অবরোধ করে।
খবর পেয়ে দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার খন্দকার জাকির হোসেন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরীক্ষার্থীদের দাবির প্রতি সমর্থন জানান এবং তাদের দাবি যথাযথ কর্তৃপক্ষকে জানাবেন বলে জানান। এবং কিছুক্ষণ পরে তাদের দাবি যেন পূরণ হয় সে লক্ষ্যে সর্বাত্মক চেষ্টা চালাবেন বলে কথা দিলে পরীক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply