প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান স্বরনে ব্রা‏হ্মণপাড়া মোশাররফ খান চৌধুরী ডিগ্রি কলেজে শোক সভা

DSCN1332মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়াঃ—
প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুতে শনিবার ২৩ মার্চ কলেজ অডিটরিয়ামে ব্রা‏হ্মণপাড়া মোশাররফ হোসেন খাঁন চৌধুরী ডিগ্রি কলেজে এক শোক সভা অনুষ্টিত হয়।
কলেজ অধ্যক্ষ আলতাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক বাবু মানস কুমার রায়, প্রভাষক মাহবুব হোসেন, প্রভাষক শহীদুল ইসলাম, প্রভাষক মোমিনুল হক ভূইয়া, প্রভাষক আবদুল্লাহ আল মামুন, প্রভাষক নেছার আহমেদ সহ কলেজের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীগণ। অনুষ্ঠানের শুরুতে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান স্বরনে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে স্বরনীয় ব্যক্তিত্বের অধিকারী মহামান্য রাষ্ট্রপতির বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন উল্লেখযোগ্য দিক নিয়ে আলোচনা করা হয়। অধ্যক্ষ আলতাফ হোসেন তার বক্তব্যে প্রয়াত রাষ্ট্রপতিকে ভাষা সৈনিক, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, নিঃস্বার্থ রাজনীতিবিদ ও জনদরদী একজন ব্যক্তিত্ব বলে অভিহিত করেন। তার রেখে যাওয়া আদর্শ অনুসরন করলেই তাকে শ্রদ্ধা করা হবে বলে সকলকে তার আদর্শ অনুস্বরনের আহবান জানান। পরে তার আত্বার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজান করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply