চাঁদপুরের কচুয়া উত্তর ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামী সমর্থিত প্রার্থী বাচ্চু সরকার নির্বাচিত

05কিশোর কুমার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ—
কচুয়া উত্তর ইউপি উপ-নির্বাচন বৃহস্পতিবার শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহনের মাধ্যমে উপ-নির্বাচন সম্পন্ন হয়। কচুয়া উত্তর ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামী সমর্থিত প্রার্থী বাসেদুজ্জামান বাচ্চু সরকার (আনারস) ৯২৯০ ভোট পেয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দি বিএনপি সমর্থিত প্রার্থী কাজী জাকির হোসেন পেয়েছেন ১৩৬১ ভোট। নির্বাচনে মোট ৪জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করে। প্রসঙ্গত: ২৭ ডিসেম্বর এ ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল রহমান কাজলের মৃত্যুর পর নির্বাচন কমিশন এ আসনটি শূণ্য ঘোষনা করে।
জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত আওয়ামী সমর্থিত প্রার্থী ও স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের আস্তাবাজন বাসেদুজ্জামান বাচ্চু সরকার বলেছেন, মানুষের সেবা করাই আমার ব্রত। সন্ত্রাস চাঁদাবাজ ও নারী নির্যাতন প্রতিরোধের মাধ্যমে আর্দশ ইউনিয়ন গঠন করার অভিপ্রায় ব্যক্ত করেছেন। এলাকার গরীব দুঃখী মানুষকে সরাসরি সহযোগিতা করার জন্য ইউনিয়ন পরিষদের জনগন আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছে। বাচ্চু সরকার ১৯৬৪ সালে উপজেলার তেতৈয়া গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মহর আলী সরকার। তিনি কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সম্মনিত সদস্য। তিনি ক্রিষ্টাল ও এমকো ফার্মাসিউটিক্যালস এর পরিচালক। এছাড়া তিনি বাসেদুজ্জামান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply