ব্রাহ্মণপাড়ায় মোশারফ হোসেন খাঁন চৌধুরী ডিগ্রী কলেজে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও মিলাদ মাহফিল

mosarof collegeমিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধিঃ—
কুমিল্লা ব্রা‏হ্মণপাড়া সদরের মোশাররফ হোসেন খাঁন চৌধুরী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও মিলাদ মাহফিল ২১ মার্চ কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।
কলেজের অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেনের সভাপতিত্বে প্রভাষক জামাল হোসাইন ও মাহবুবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে মহামান্য রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এসময় তার স্বরনে একমিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান, উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী আমেরিকা প্রবাসী কলেজের প্রতিষ্ঠাতা মোশারফ হোসেন খাঁন চৌধুরী, দাতা সদস্য ব্যারিষ্টার সোহরাব খাঁন চৌধুরী, উপজেলা প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুরুল ইসলাম, বক্তব্য রাখেন আবদুল মতিন খসরু মহিলা কলেজের অধ্যক্ষ বাবু গৌরাঙ্গ চন্দ্র দাস, বিশিষ্ট সমাজ সেবক ফরিদ উদ্দিন মাষ্টার, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মিজানুর রহমান সরকার, সহঃ অধ্যাপক মানস কুমার রায়, প্রভাষক কবির আহাম্মদ সহ কলেজের অন্যান্য প্রভাষকগণ। ইতিমধ্যে কলেজটি কুমিল্লা বোর্ডের টপ-২০ তালিকার মধ্যে ১৫তম স্থান দখল করায় অতিথিগণ সন্তুুষ্টি প্রকাশ করে আরও ভাল ফলাফল অর্জনের চেষ্টা অব্যাহত রাখার আহবান জানান। কলেজ অধ্যক্ষ বলেন, এ প্রতিষ্ঠান থেকে বিগত এইচ,এস,সি পরীক্ষায় পাসের হার ছিল ৯৬% এর মধ্যে এ+ পেয়েছে ২৪ জন। ইতিমধ্যে ৬ জন মেধাবী ছাত্র চট্রগ্রাম, ঢাকা, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন মেডিকেল কলেজে ভর্তি হবার গৌরব অর্জন করেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা কলেজের সাফল্যের ভূয়সী প্রশংসা করে ফলাফলের ধারা অব্যাহত রাখার আহবান জানান। অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন মাওলানা মোস্তাক ফয়েজী পীর সাহেব। এসময় বিশিষ্ট রাজনীতিবিদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি জিল্লুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজান করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply