ব্রাহ্মণবাড়িয়ায় ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:—

ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে হরতালকারীদের সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগের সংঘর্ষ, হয়েছে।পুলিশ ২১ রাউন্ড রাবার বুলেট ছুড়েছে।এ সময় কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

এছাড়া শহরের শেরপুরে পুলিশের সঙ্গে পিকেটারদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এদিকে, চট্টগ্রাম-সিলেট মহাসড়কের ঘাটুরা এলাকায় পাঁচটি সিএনজি ভাঙচুর করে হরতালকারীরা। এ সময় পুলিশ তিন রাউন্ড টিয়ার শেল ব্যবহার করে ও ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে।

দুপুরে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রেলপথে ব্রাহ্মণবাড়িয়ার শিমরাইলকান্দি এলাকায় রেল স্লিপারে আগুন দেয় দুস্কৃতিকারীরা। পরে পুলিশ আগুন নিয়ন্ত্রণ করে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন জানান, পুলিশ তাদের ১০ নেতাকর্মীকে আটক করেছে।

ব্রাহ্মণবাড়িয়ার সুলতান পুরে আওয়ামী লীগ বিএনপি সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। শেখ নিজাম, ছাত্তার ভূইয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।

পরে ব্রাহ্মণবাড়িয়া শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ১২ টার পর থেকে শহরে হাসপাতাল রোড, পৌর মার্কেটের সামনে এবং টি এ রোডে বিএনপি আওয়ামী লীগসহ পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময়ে টিএ রোড কান্দিপাড়া এলকায় ২০ /২৫টি ককটেল এর বিস্ফোরণ ঘটে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply