বুড়িচংয়ে এক ইউপি মেম্বারকে হত্যার হুমকি

বুড়িচং প্রতিনিথিঃ—
অন্যায়ের প্রতিবাদ করার জের হিসেবে কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের চড়ানল গ্রামের সাবেক ইউপি মেম্বার হুমায়ুন কবিরকে হত্যার হুমকি দিয়েছে তার প্রতিবেশী জাকির হোসেন চৌধুরীগং। এব্যাপারে বুড়িচং থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।
থানায় দাখিল কৃত লিখিত অভিযোগে জানা গেছে, পূর্ব শত্রুতার জের হিসেবে চড়ানল গ্রামের ফজলুল হক চৌধুরী ও তার পুত্র মোঃ জাকির হোসেন চৌধুরীগং বিভিন্ন সময় কারণে অকারণে অহেতুক অন্যায় ভাবে ও প্রতিহিংসা পরায়ন বশীভূত হয়ে হুমায়ুন কবির মেম্বার ও তার পরিবারকে রাস্তা-ঘাটে অশ্লীল ভাষায় গালমন্দ সহ বিভিন্ন ভাবে হত্যার হুমকি ধমকি দিয়ে আসছে। এ ঘটনাটি এলাকা বাসীকে অবহিত সহ প্রতিবাদ জানালে বিবাদীগন আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং তাকে ও তারপরিবারের লোকজনকে জানে মারিয়া ফেলার হুমকি, বাড়ি থেকে উচ্ছেদ এমনকি ঘরবাড়ি আগুন দিয়া পুড়িয়ে দেয়ার হুমকি দেয়। ফলে হুমায়ুন কবির মেম্বার ও তার পরিবার বর্তমানে মারাত্বক নিরাপত্তাহীনতায় ভুগছে। এব্যাপারে আতংকগ্রস্থ হুমায়ুন কবির মেম্বার বুড়িচং থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply