ব্রাহ্মণবাড়িয়ায় শয়নকক্ষ থেকে প্রকৌশলীর মৃতদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ—
ব্রাহ্মণবাড়িয়ায় নিজ বাসার শয়নকক্ষ থেকে কাজী মো. ফিরোজ নামে এক প্রকৌশলীর মৃতদেহ উদ্ধার হয়েছে। সোমবার দুপুরে পৌর এলাকার শেরপুর মহল্লার ভাড়া বাসার দরজা ভেঙে পুলিশ ওই লাশ উদ্ধার করেন। কাজী ফিরোজ মাহিন্দ্র ট্রাক্টরের স্থানীয় রিজিওনাল অফিসে সহকারি প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি ফেনী জেলার ধর্মপুর গ্রামে।
জানা যায় কর্ণফুলি লি. এর মাহীন্দ্র ট্রাক্টর রিজিওনাল অফিস ব্রাহ্মণবাড়িয়ায় সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন কাজী মো. ফিরুজ। তিনি ফেনী সদর উপজেলার ধর্মপুর মোক্তার বাড়ির মৃত ফজলুল হকের ছেলে। তিনি শেরপুরস্থ রফিকুল ইসলাম ভূঞার বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে ব্যাচেলর হিসেবে থাকতেন। বাড়ির অন্য লোকজন জানান রোববার রাত ১০ টার দিকে নিজ কক্ষে ঘুমুতে যান কাজী ফিরোজ। সোমবার সকাল ১০টা নাগাদ তার কোন সাড়া শব্দ না পেয়ে দরজায় ধাক্কাধাক্কি করেও কোন সাড়া না পাওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। দুপুর ১২টার দিকে সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আব্দুর রব, ওসি (তদন্ত) মোস্তফা কামাল পাশা ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙ্গে ওই প্রকৌশলীর মৃতদেহ উদ্ধার করেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply